রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

সিলেটে ভারতীয় নাগরিক গ্রেফতার

2 8 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: সিলেটে আবারও পুলিশের খাঁচায় বন্দি হলেন বিদেশি নাগরিক। এবার সিলেটের জৈন্তাপুর মডেল থানাপুলিশ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, জৈন্তাপুর থানাপুলিশের একটি টহল টিম বুধবার দিবাগত (১১ নভেম্বর) রাত দেড়টায় ডিউটিরত অবস্থায় একজন ভারতীয় নাগরিক জৈন্তাপুর থানাধীন ফতেপুর ইউনিয়নের হরিপুর বাজার এলাকায় ঘোরাফেরা করতে দেখে। বিষয়টি তাৎক্ষণিকভাবে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করলে তাঁর নির্দেশে রাত ২টায় সেই ভারতীয় নাগরিককে আটক করে জিজ্ঞাসাবাদ করে টহল পুলিশ।

জিজ্ঞাসাবাদে ওই বিদেশি জানান, তাঁর নাম আলিম উদ্দিন (৪৫)। তিনি ভারতের আসাম প্রদেশের নগাও জেলার মুরাজার মহকুমা হুজাই থানার বরআউট (ট্রার্নিং) গ্রামের ইলিয়াছ আলীর ছেলে।

তবে তিনি এসময় পুলিশকে বাংলাদেশ ভ্রমণের ভিসা সংবলিত পাসপোর্ট বা অন্য কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। শুধু মাত্র ভারতীয় নির্বাচন কমিশন কর্তৃক ইস্যুকৃত ভোটার আইডি কার্ডের ফটোকপি প্রদর্শন করেন।

পরে পুলিশ আলিম উদ্দিনকে জিজ্ঞাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ। থানায় তিনি জানান, ভারতের ডাউকি সীমান্ত অতিক্রম করে গোয়াইনঘাট উপজেলার নলজুরী সীমান্ত দিয়ে তিনি বাংলাদেশে প্রবেশ করেছেন।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ এ বিষয়ে সিলেটভিউ-কে বলেন, অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের ঘটনায় আলিম উদ্দিন নামের ও ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। অবৈধ অনুপ্রবেশে মামলা দায়েরপূর্বক তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

এর আগে গত ৫ নভেম্বর সিলেট নগরীর আম্বরখানা থেকে দুই নেপালি নাগরিককে আটক করেছে পুলিশ। ওই দিন রাত ৮টার দিকে ঘুরাফেরার সময় তাদেরকে আটক করা হয়। স্থানীয় লোকজন জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন- নেপালের ভোজপুর জেলার আমচক ৪নং ওয়ার্ডের জয় বাহাদুর কামি (৪৮) ও তার ছেলে শান বাহাদুর (১০)।

তাদেরকে জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানায়, কাজের সন্ধানে ভারতীয় নাগরিকের সহায়তায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার বড়ছড়া সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে গত ৩ নভেম্বর তারা বাংলাদেশে প্রবেশ করেন। পরে সিলেটের তামাবিল সীমান্ত দিয়ে ভারতের গোয়াহাটিতে তাদের ফেরার কথা ছিল। এ উদ্দেশ্যেই তারা সিলেটে আসেন। কিন্তু এর আগেই তারা পুলিশের হাতে আটক হন।

এদিকে, ভারত থেকে বা%

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD