বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

সিলেট সাবেক স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর ৯৪তম জন্মবাষিকী পালন

hrcmc pic 02 - BD Sylhet News

বিডি সিলেট ডটকমঃ

স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের সিলেট জেলা আহবায়ক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন হুমায়ুন রশীদ চৌধুরী ছিলেন একজন বরেণ্য কুটনীতিবীদ ও রাজনীতিবীদ মুক্তিযুদ্ধ সহ দেশের উন্নয়নে তিনি যে অবদান রেখেছেন জাতি তা চিরদিন স্মরন রাখবে। তিনি সিলেটের উন্নয়নে যে অবদান রেখেছেন তেমনি জাতিসংঘ সাধারন পরিষদের সভাপতি হিসাবে বহিবিশে^ বাংলাদেশের ভাবমূর্তি সমুন্নত রেখেছেন যা জাতি চিরদিন স্মরন রাখবে। স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর ৯৪তম জন্মবাষিকী উপলক্ষে স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ সিলেট জেলা আয়োজিত অনুষ্টানে তিনি একথা বলেন।

১১ নভেম্বর স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ সিলেটের উদ্যোগে সকাল সাড়ে ৮টায় দরগাহ হযরত মাহজালাল (র:) মাজার প্রাঙ্গনে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পন করেন এবং ফাতেহা পাঠ করে দোয়া করা হয়। পরবর্তীতে হযরত শাহজালাল (র:) মাজারে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। উক্ত অনুষ্টানগুলোতে উপস্থিত ছিলেন স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের সিলেট জেলা যুগ্ম আহবায়ক ফালাউদ্দিন আলী আহমদ, সদস্য সচিব মাহবুবুল হাফিজ চৌধুরী মুশফিক, সদস্য কাজি মৃুস্তাফিজুর রহমান, ও মাহেদুর রহমান সাহেদ, সিরাজুল ইসরাম মিরাজ, ফাহিম আহমদ প্রমূখ।

উল্লেখ্য স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের উদ্যোগে আজ বিকাল ৩টায় ঢাকায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে ভার্চূয়ালী রাস্ট্রপতি আব্দুল হামিদ অংশগ্রহন করবেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD