বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য
cloudservicebd.com

গোলাপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কা, আহত যুবকের মৃত্যু

k 1.jpg - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদক :: গোলাপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় আহত সুনাম আহমদ (২৪) নামে এক পথচারী যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে সিলেট নর্থ ইস্ট হাসপাতালে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৯ নভেম্বর) আনুমানিক দুপুর ১২ টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের নয়া মসজিদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তিনি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ মাইজভাগ রফিপুর গ্রামের জুনাব আলীর তৃতীয় ছেলে। তিনি পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় এক যুবক রিহান আহমদ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুনাম আহমদ বাড়ি থেকে প্রতিদিনের ন্যায় বের হন। নয়া মসজিদ আসার পর রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সুনাম আহমদকে মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে তিনি মারাত্মক আহত হন। মোটরসাইকেলের তিনজনও মারাত্মক আহত হন। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে হাসাপাতালে প্রেরণ করেন। তবে মোটরসাইকেলের তিন জনের পরিচয় জানা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শী এক বাস চালক জানান, আমরা তিনটি বাস জকিগঞ্জ থেকে এক সাথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হই। হেতিমগঞ্জ আসার পর একটি মোটরসাইকেল আমাদের সামনে যাওয়ার জন্য বার বার চেষ্টা করে যাচ্ছে। এ সময় আমি মোটরসাইকেলকে সামনে যাওয়ার সুযোগ করে দেই।

তিনি বলেন, প্রায় ১০০ হাত দূরে যাওয়ার পরপরই দেখতে পাই সিলেট থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। ধাক্কায় দিয়ে নয়া মসজিদের পাশে খালের দিকে চলে যায়। পথে একজনকে মারাত্মক আহত অবস্থায় দেখতে পাই।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD