বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর
cloudservicebd.com

বিয়ে করলেন মালালা

FB IMG 1636514596390 - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ

পাকিস্তানের নারী শিক্ষা অধিকার কর্মী ও শান্তিতে নোবেল পুরস্কার জয়ী মালালা ইউসুফজাই বিয়ে করেছেন।

মঙ্গলবার রাতে এক টুইট বার্তায় নিজেই বিয়ের খবর জানিয়েছেন মালালা। মালালার বাবা জিয়াউদ্দিন ইউসুফজাইও টুইটারে মেয়ের বিয়ের খবর জানিয়েছেন।

টুইটারে বরের সাথে ছবিও শেয়ার করে ২৪ বছর বয়সী মালালা লিখেছেন, ‘আজকের দিনটি আমার জীবনের একটি মূল্যবান দিন। আসের ও আমি সারাজীবনের জন্য গাঁট বেঁধেছি। পরিবারের সদস্যদের সাথে ছোট পরিসরে বার্মিংহামের বাড়িতে একটি নিকাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আমাদের জীবনের বাকি অংশ আমরা একসাথে কাটাতে চাই। আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে, পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডন জানিয়েছে, মালালার স্বামীর নাম আসের মালিক। তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স সেন্টারের ম্যানেজার।

উল্লেখ্য, মালালা ইউসুফজাই ১৯৯৭ সালের ১২ জুলাই উত্তর-পশ্চিম পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের সোয়াত জেলায় পশতুন জাতিগোষ্ঠীর অন্তর্ভুক্ত একটি পরিবারে জন্মগ্রহণ করেন। নারী শিক্ষা বিস্তারে কাজ করে যাওয়া মালালাকে ২০১২ সালে উগ্রবাদীরা গুলি করে। এ সময় চিকিৎসার জন্য তাকে যুক্তরাজ্যে নেয়া হয়। এরপর থেকে তিনি পরিবারসহ সেখানেই বসবাস করছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD