বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

শিরোনাম ::
কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮
cloudservicebd.com

চার ওভারে দিলেন না কোনো রান, বিদর্ভের অক্ষয়ের বিশ্বরেকর্ড

47 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: ছেলেদের টি-টোয়েন্টি ক্রিকেটে আজ পর্যন্ত যা কেউ কখনও করে দেখাতে পারেননি, তেমনই অবিশ্বাস্য রেকর্ড গড়লেন অক্ষয় কারনেওয়ার। বিদর্ভের বাঁ-হাতি স্পিনার বিশ্বের প্রথম বোলার হিসেবে কোটার চারটি ওভারই মেডেন নেন। অর্থাৎ, নিজের বোলিং কোটার চার ওভার বল করে কোনও রান খরচ করেননি তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

মণিপুরের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে এমন দুর্দান্ত নজির গড়েন অক্ষয়। সঙ্গে তিনি ২টি উইকেটও নিয়েছেন। প্লেট গ্রুপের ম্যাচে বিদর্ভ ১৬৭ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে মণিপুরকে।

প্রথমে ব্যাট করে বিদর্ভ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২২২ রান তোলে। ওপেনার অথর্ব করেন ৪৬ রান। ক্যাপ্টেন অক্ষয় ওয়াদকর করেন ২৮ রান। শুভম দুবের অবদান ১৮ রান। জীতেশ শর্মা ৩১ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন। ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১৬ বলে ৪৯ রান করে নট-আউট থাকেন অপূর্ব ওয়াংখেড়ে।

জবাবে ব্যাট করতে নেমে মণিপুর ১৬.৩ ওভারে ৫৫ রানে অল-আউট হয়ে যায়। করণজিৎ করেন ১৮ রান। ১০ রান করেন নরিসিং যাদব। ১ ওভার বল করে শূন্য রানে ২টি উইকেট নিয়েছেন অথর্বও।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD