বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮
cloudservicebd.com

প্রতিষ্টাবার্ষিকী সফল করতে সিলেট জেলা যুবলীগের আলোচনা সভা

Screenshot 20210726 184807 Chrome - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও উৎসবমূখর পরিবেশে উদযাপন করতে সিলেট জেলা যুবলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৮টায় নগরীর একটি অভিজাত হোটেলের হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিষ্ঠাবার্ষিকীর নানা কর্মসূচী ঘোষণা করেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

তিনি বলেন, আগামী (১১ নভেম্বর) বৃহস্পতিবার আমাদের প্রানপ্রিয় মানবিক যুব সংগঠন রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানর্গাড বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী। তাই প্রতিষ্ঠা বার্ষিকীকে সফল ও স্মরণীয় করে রাখতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ও শতর্স্ফুত ভাবে কাজ করতে হবে।

তিনি প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা যুবলীগের নেতৃবৃন্দকে মিছিল সহকারে (১১ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১০ টার মধ্যে সিলেট রেজিষ্টারী মাঠে উপস্থিত থাকার আহবান জানান।

সিলেট জেলা যুবলীগের সকল নেতা কর্মী আলোচনা সভায় উপস্তিত থাকায় আন্তরিক ধন্যবাদ জানিয়ে সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন যুবলীগ হচ্ছে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড ও নৌকার অতন্দ্র প্রহরী আমাদের প্রিয় সংগঠনের প্রতিষ্ঠা বাষির্কী সফল করতে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে একটি সুন্দর ও সফল অনুষ্ঠান উপহার দিতে চাই।

এসময় কর্মীসভায় উপস্থিত জেলা যুবলীগের নেতা কর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীর সকল কর্মসূচী সফল করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে যুবলীগের সর্বস্তরের নেতা কর্মীকে কাজ বরার নির্দেশনা দেয়া হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD