রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

সিলেটে শ্যূটিংয়ে ব্যস্ত সময় কাটচ্ছে ফারহান-সারিকার

FB IMG 1636385277530 - BD Sylhet News

বিনোদন ডেস্কঃ

সিলেটের বিয়ানীবাজারের পল্লীতে নাটকের শ্যুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন দেশের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা সারিকা সাবরিন ও নায়ক মুশফিক ফারহান।

উপজেলার সীমান্ত এলাকা মুড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামীন লোকেশন ও এক প্রবাসীর বাড়িতে গত দুইদিন ধরে দিনরাত নাটকের শ্যুটিং চলছে। নাটকের নাম মায়ায় থেকো নাটকটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এই নাটকের পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন সোহেল খান, মনিরা মিটুসহ বিয়ানীবাজারের উদীয়মান অভিনয় শিল্পী শাহ মোহাম্মদ নিশাত।IMG 20211108 WA0005 - BD Sylhet News

নাট্যাঙ্গনে নিজেকে জড়িয়ে নিয়েছেন বিয়ানীবাজারের সন্তান শাহ মোহাম্মদ নিশাত। নবাগত এই অভিনয় শিল্পী বহুদূর যেতে চান, এ জন্য সবার দোয়া চেয়েছেন তিনি। গ্রামীন পরিবেশে অভিনয় করতে পেরে উৎফুল্লতা প্রকাশ করেন আরেক জনপ্রিয় অভিনেতা সোহেল খান।

এদিকে, জনপ্রিয় তারকারদের একনজর দেখতে লোকেশন এলাকায় ভিড় জমাচ্ছেন নাট্যপ্রেমীরা। মাঝে মধ্যে দু-এক জন দর্শক কথা বলা কিংবা ছবি তোলার সুযোগ পাচ্ছেন প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে।

মুড়িয়া ইউনিয়নে নাটকের শ্যুটিং হওয়ার পাশাপাশি ছোট্ট একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে প্রবাসী ছাব্বির উদ্দিনও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

নাট্যকার সোহাগ রানার লেখা নাটকটির শ্যুটিং চলতি সপ্তাহের মধ্যেই শেষ হলেও টিভিতে প্রচারিত হবে বছর শেষে কিংবা আগামী বছরের প্রথম দিকে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD