বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন

শিরোনাম ::
প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর
cloudservicebd.com

নারীকে চুলকেটে বিবস্ত্র নির্যাত, আটক ১

1636219021 th - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: ঠাকুরগাঁও পৌর শহরের রোড বাজারের খালপাড়ায় নুর বাণু (২০) নামের এক নারীকে মাথার চুল কেটে দিয়ে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একই এলাকার আলম (৫২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার রাতে আলমসহ আরও ৮ জন নারী-পুরুষ মিলে তাকে আলমের বাসায় ডেকে নেয়। এরপরে তাকে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। এক পর্যায়ে কিশোরীর মাথার সব চুল কেটে দেন তারা। নুর বানু কান্না করে ছেড়ে দেওয়ার আকুতি জানালেও শোনেনি কেউ। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আসার পর রোববার খালপাড়ার নিজবাসা থেকে আলমকে আটক করা হয়ে বলে জানায় সদর থানা পুলিশ।

আলমের মেয়ের সঙ্গে নুর বানুর অবৈধ সম্পর্ক রয়েছে এমন অভিযোগ তুলে তাকে বাড়িতে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন করা হয় বলে দাবি এলাকার লোকজনের। নুর বানুর প্রতিবেশী সালাম জানান, মেয়েটির বাবা নেই। মা মেয়ে কাজ করে খায়। অদ্ভুত একটা দায় চাপিয়ে মেয়েটিকে বিবস্ত্র করে নির্যাতন করা ঠিক হয়নি। এর সুষ্ঠু বিচার হওয়া দরকার।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, বিষয়টি জানার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থলে একজনকে পাওয়া গেলেও বাকিরা পালিয়ে গেছে। এই বিষয়ে নুর বানু ৮ জনকে আসামী করে সদর থানায় এটি মামলা দায়ের করেছে। একজন আটক হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD