রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন করায় পুরস্কৃত হলেন এসআই আবুল কালাম আজাদ

FB IMG 1636379471861 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

ফরিদপুরের জেলার মধ্যে শ্রেষ্ঠ এসআই হলেন-ভাঙ্গা থানার এসআই আবুল কালাম আজাদ। ক্লু- লেস একটি হত্যা মামলার রহস্য উৎঘাটন করায় তাকে পুরষ্কৃত করেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান। গত শনিবার সকালে ফরিদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় পুরস্কারের ঘোষণা দেন পুলিশ সুপার। পরে রবিবার রাতে ভাঙ্গা থানায় উক্ত পুরষ্কারটি  এসআই আজাদের হাতে তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা, সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী।

জানা যায়, ভাঙ্গা থানাধীন নাসিরাবাদ ইউনিয়নের গজারিয়া চরের মধ্যে ধান ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।এর মাত্র ১৫ দিনের মধ্যে তদন্তকারী কর্মকর্তা এসআই আজাদ ক্লু-লেস হত্যা মামলার রহস্য উৎঘাটন করতে সক্ষম হয়। ঐ অজ্ঞাত যুবক মাদারীপুরে শিবচর উপজেলার ফকির রুনাইকান্দি গ্রামের  ভ্যান চালক পারভেজ ফকিরের লাশ সনাক্ত করতে সক্ষম হয়। এ হত্যা কান্ডের ঘটনার সহিত সরাসরি জড়িত ৪ জনকে গ্রেফতার করে এবং মামলার গুরুত্বপূর্ণ  আলামত উদ্ধার করে।

তাই ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ফরিদপুর জেলা পুলিশের কল্যাণ ও অপরাধ সভায় মাননীয় পুলিশ সুপার মহোদয় তাকে পুরস্কৃত করেন।

পরে ভাঙ্গা থানায় অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা, সার্কেল)  ফাহিমা কাদের চৌধুরী এস আই আজাদের হাতে পুরস্কারটি তুলে দেন।  এসময়ে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ( ভারপ্রাপ্ত)  বিকাশ মন্ডল, এসআই জুয়েলসহ প্রমুখ।

তবে ক্লু-লেস হত্যা মামলাটির রহস্য উৎঘাটনের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেছেন ফরিদপুর জেলার পুলিশ সুপার এবং সার্বিক সহযোগিতা করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা সার্কেল) ও ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ ।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD