বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
জোর করেই কোহলির অধিনায়কত্ব কেড়ে নিয়েছে ভারত! সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ!
cloudservicebd.com

হবিগঞ্জে মাদক সেবনের দায়ে ৫ জনকে কারাদণ্ড, জরিমানা

127003.jpeg - BD Sylhet News

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাটে গাঁজা সেবনের অপরাধে ৫ জনকে জেল ও জরিমানা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিদ্ধার্থ ভৌমিক। রোববার (৭ নভেম্বর) বিকেলে সদর ইউনিয়নের মুড়ারবন্দ এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন – আব্দুল হাই (৫৯) চুনারুঘাট সদর ইউপির নরপতি গ্রামের মৃত আবু মিয়ার পুত্র, মো. আরিফ (২৩) মাধবপুর উপজেলার আলাকপুর গ্রামের মুসলিম উদ্দিনের পুত্র , মাশুক মিয়া (৪৫), টাঙ্গাইলের বড়রিয়া গ্রামের দুদু মিয়ার পুত্র, আলী হোসেন (৬৫) কুমিল্লার রামগঞ্জের পশ্চিম বাহাদুর গ্রামের মৃত বসু মিয়ার পুত্র, নারায়ণগঞ্জের বাবুরাইল গ্রামের হান্নান আহমেদ রবিন (৪২)।

ভ্রাম্যমাণ আদালত জানায়, রোববার বিকেলে মুড়ারবন্দ এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা সেবনের অপরাধে ৫ মাদকসেবীকে ৩ মাসের জেল ও জনপ্রতি ৫০ টাকা করে জরিমানা আদায় করা হয়।

এ অভিযানে অংশ নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জের পরিদর্শক মো. এমদাদুল্লাহ ও চুনারুঘাট থানা পুলিশের একটি টিম।

এদিকে সোমবার দুপুরে তাদের হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক ভ্রাম্যমাণ আদালত পরিচালিত’র বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD