রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

সিলেট বিমানবন্দরে সাড়ে তিন কোটি টাকার স্বর্ণ উদ্ধার

Screenshot 20211108 160421 Facebook 1 - BD Sylhet News

বিডি সিলেট ডটকমঃ

সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক যাত্রীর কাছ থেকে ৬ কেজি ১৪৮ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়েছে। সোমবার (৮ নভেম্বর) সকাল ৭ টা ৫৮ মিনিটে বিজি-২৪৮ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রী পরেন্দ্রনাথ দাশের কাছ থেকে ৩৮টি স্বর্ণের বার ও একটি স্বর্ণের চাকতি উদ্ধার করেছে বিমানবন্দর কাস্টমস।

এ ঘটনায় পরেন্দ্রনাথ দাশের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। পরেন্দ্রনাথ দাশের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ এলাকায়।

রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা এনএসআইর উপস্থিতিতে বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ স্বর্ণের বারগুলো উদ্ধার করে।

বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ জানায়, সকাল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ২৪৮ বিমানটি বিমানবন্দরে অবতরণের পর যাত্রী পরেন্দ্রনাথের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে কাস্টমস। প্রথমে অস্বীকার করলেও, এক পর্যায়ে লাগেজে স্বর্ণ আছে বলে স্বীকার করেন তিনি।

বিষয়টি জানার পর কাস্টমস কর্তৃপক্ষ তল্লাশিতে লাগেজে থাকা একটি জুসার মেশিনের ভেতর থেকে ৬ কেজি ১৫০ গ্রাম ওজনের ৩৮ টি স্বর্ণের বার ও একটি গলানো স্বর্ণের চাকতি উদ্ধার করে। আটককৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা বলে জানান কাস্টমস কর্তৃপক্ষ। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ডেপুটি কমিশনার অব কাস্টমস মোহাম্মদ আল আমিন বলেন, ওজনে ৬ কেজি ১৪৮ গ্রাম স্বর্ণ। যা পিস হিসেবে ৩৮ পিস এবং বাকিগুলো গলানো অবস্থায় ভিন্ন এক কৌশলে বহন করা হচ্ছিল। পরেন্দ্র কিভাবে এই স্বর্ণগুলো নিয়ে আসলেন এ ব্যাপারে আমরা জিজ্ঞাসাবাদ করছি। বহনকারী ওই যাত্রী বর্তমানে কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় আছেন। পরে পুলিশে হস্তান্তর করা হবে।

এদিকে বিমানবন্দর কাস্টমসের হাতে ধরা পরা পরেন্দ্রনাথ দাশ দাবি করছেন অন্য কেউ তার হাতে জুসার মেশিনটি তুলে দিয়েছে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD