রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

ফেসবুক গ্রুপেও আসছে আয়ের সুযোগ

image 484369 1636274623 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: সামাজিক মাধ্যম ফেসবুক তাদের সেবার আরেকটি ফিচারেও আয়ের সুযোগ তৈরি করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমটি গ্রুপের মাধ্যমে অ্যাডমিনদের জন্য এ মনিটাইজেশন সুবিধা আনছে। নতুন কেনাকাটা, ফান্ড তৈরি এবং সাবস্ক্রিপশন ফিচারের মাধ্যমে এ আয় করতে পারবেন অ্যাডমিনরা। বার্ষিক কমিউনিটিস সামিটে নতুন এ ঘোষণা দিয়েছে ফেসবুক। এর মাধ্যমে গ্রুপের অ্যাডমিনরা যে কমিউনিটি তৈরি করেছেন, সেটি পরিচালনা করতে ও টিকিয়ে রাখতে সহায়ক হবে। নতুন পরিবর্তনের মাধ্যমে গ্রুপ অ্যাডমিনটা তিনটি উপায়ে আয় করতে পারবেন। প্রথম দুটি ফিচার কমিউনিটি শপস এবং ফান্ডরাইজার অবশ্য প্লাটফর্মের অন্য জায়গাতেও আছে। তবে তৃতীয় ফিচারটি একেবারেই নতুন।

তৃতীয় ফিচার সাবস্ক্রিপশন সুবিধা অ্যাডমিনরা নতুন ‘পেইড সাবগ্রুপ’ তৈরি করতে পারবেন। অ্যাডমিনরা তাদের গ্রুপের একটি ছোট সংস্করণ তৈরি করতে পারবেন, যেখানে অংশগ্রহণ করতে সদস্যদের মাসিক সাবস্ক্রিপশন ফিস প্রদান করতে হবে। তবে ফ্রি সাবগ্রুপ তৈরির সুযোগও রাখছে ফেসবুক। পেইড সাবগ্রুপের মাধ্যমে কোচিং, নেটওয়ার্কিং, এক্সক্লুসিভ কনটেন্ট শেয়ারিং কিংবা পেইড সেমিনার বা কর্মশালা পরিচালনা করে আয় করতে পারবেন অ্যাডমিনরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD