বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

রক্ত দানের মধ্য দিয়ে সিলেটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সপ্তাহ সম্পন্ন

FIRE SERVICE PIC 3 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ সিলেট বিভাগীয় অফিসের উদ্যোগে রক্ত দানের মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ সম্পন্ন হয়েছে। (৬ নভেম্বর) শনিবার বিকাল ৪টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেট বিভাগীয় অফিসের কনফারেন্স হলে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের ‘জীবন’ নামক স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তারা স্বেচ্ছায় রক্ত প্রদান করেন।

সিলেট বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক আনিসুর রহমান এর সভাপতিত্বে ও ওয়্যারহাউজ ইন্সপেক্টর আতিকুর রহমান এর পরিচালনায় বক্তব্য রাখেন সহকারি পরিচালক শফিকুল ইসলাম ভুঞা, উপ-সহকারী পরিচালক সানাউল হক, সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন, মোস্তাফিজুর রহমান, যীশু, সাংবাদিক আব্দুল হাছিব।

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেট বিভাগীয় উপপরিচালক আনিসুর রহমান সভাপতির বক্তব্যে বলেন, ‘সারা দেশে আমাদের প্রায় ১৩ হাজারের বেশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা রয়েছে। আমরা সাধারণ মানুষকে সচেতন করার জন্য কাজ করছি যাতে দূর্ঘটনা বা দূর্যোগের সময় ক্ষয়ক্ষতি, ও প্রাণহানি কমিয়ে আনা যায়। সিলেটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে বাৎসরিক মহড়াসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সর্বশেষে রক্ত দান করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ সমাপ্তি করা হয়েছে। এছাড়া ও আমাদের  মাস ও সারাবছর ব্যাপি বিভিন্ন কর্মসূচী রয়েছে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মাহদী (৫ম বর্ষ), বিজিত তালুকদার (৫ম বর্ষ), আব্দুস শাকুর স্বপন (৩য় বর্ষ), মো. আরিফুজ্জামান (৩য় বর্ষ), রায়হান খান (১ম বর্ষ), ল্যাব টেকনিশিয়ান ললি দাস সহ নর্থইষ্ট মেডিকেল কলেজের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘জীবন’ এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD