রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

ঢাবির প্রযুক্তি ইউনিটে পাসের হার ৬৩ শতাংশ

13 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: ঢাকা বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের অন্তর্গত প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষায় ৬৩ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

ইউনিটটিতে ৭ হাজার ১৬৩ জন শিক্ষার্থীর মধ্যে ৫ হাজার ৪৭৪ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাসের হার ৬৩.৮৫ শতাংশ। এই ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে ১ হাজার ৪৯৫টি। শুক্রবার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৭ নভেম্বর থেকে ২৪ নভেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংশ্লিষ্ট কোটার ফরম ৭ নভেম্বর থেকে ১১ নভেম্বরের মধ্যে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘ডি ইউনিটের’ ফল প্রকাশে ধোঁয়াশাচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘ডি ইউনিটের’ ফল প্রকাশে ধোঁয়াশা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে অফিস চলাকালীন একই অফিসে জমা দিতে হবে। ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি (১০০০ টাকা) প্রদান সাপেক্ষে ৭ নভেম্বর থেকে ১১ নভেম্বর পর্যন্ত ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

পরীক্ষার বিস্তারিত ফলাফল https://collegeadmission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। এছাড়া, গ্রামীণফোন ব্যতীত অন্য যেকোনো মোবাইল নম্বর থেকে DU TEC <roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে send করলে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

গত ২৯ অক্টোবর এই ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD