বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

শিরোনাম ::
আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১
cloudservicebd.com

সিলেট মহানগর আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

received 954714585443582 - BD Sylhet News

বিডি সিলেট ডটকমঃ

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। মেধা ও সৃজনশীলতার মাধ্যমে আওয়ামী লীগকে আরো বেশি শক্তিশালী করতে হবে। নেতৃবৃন্দকে সাম্প্রদায়িক হামলার বিষয়েও সর্বদা সজাগ থাকতে হবে। যাতে কোনো অপশক্তি সুযোগ নিতে না পারে। নগরীর ২৭টি ওয়ার্ডকে আরও বেশি শক্তিশালী ও সুসংগঠিত করার জন্য নেতৃবৃন্দকে কাজের গতিশীলতা বাড়াতে হবে। যেহেতু আগামীতে সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ড থেকে বর্ধিত হয়ে ৫২ টি ওয়ার্ড হবে। সুতরাং কাজের পরিধিও বাড়বে। তিনি বলেন, সংগঠনকে এগিয়ে নিতে আমরা আলোচনার মাধ্যমে সকল সমস্যার সমাধান করবো এবং মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে আরো বেশি শক্তিশালী ভূমিকায় অবতীর্ণ হবো।

শনিবার (৬ নভেম্বর) সকাল ১১.০০ ঘটিকায় মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্বানা ইনের কনফারেন্স হলরুমে সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর পরিচালনায় সভায় বিভিন্ন সাংগঠনিক ও বিবিধ বিষয়ে আলোচনা করা হয়। উপস্থিত সকল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে কিছু সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় প্রয়াত আওয়ামী লীগের নেতৃবৃন্দের জন্য শোক প্রস্তাব আনা হয়। আনীত শোক প্রস্তাবের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট সৈয়দ আবু নছর, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব সিরাজ বক্স, ২নং,৫নং ১৪ নং ও ১৮ নং ওয়ার্ডের সহ-সভাপতি রথি দেবনাথ, মুজিবুর রহমান পারেক, শমশের বক্স, রোকন উদ্দিন আহমদ এর জন্য এক মিনিট নিরবতা পালন করা হয়। উক্ত সভায় মহানগর আওয়ামী লীগকে আরো বেশি শক্তিশালী ও সুসংগঠিত করার জন্য ৯টি সাংগঠনিক উপকমিটি গঠন করা হয়। সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করার জন্য ৯টি সাংগঠনিক উপকমিটিকে ২৭টি ওয়ার্ডের মধ্যে প্রত্যেক উপকমিটিকে ৩টি ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়। তাছাড়া প্রচার, দপ্তর, তথ্য ও অর্থ সেল নামে চারটি সেল গঠন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করতে উপকমিটি ও সেলের নেতৃবৃন্দ সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবেন। উপকমিটি ও সেলের সমন্বয়কারী ও নির্দেশক হিসেবে কাজ করবেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলী , আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুর আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান , যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ , ডাঃ আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি , সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ আজম খান, আব্দুল আহাদ চৌধুরী মিরন, মোঃ আব্দুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, সান্তনু দত্ত সন্তু, আজম খান (মজুমদারী), মোঃ শাজাহান, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদীপ দেব, সাব্বির খান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, তাহমিন আহমেদ, রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, মহসিন চৌধুরী,ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, শিপা বেগম শুপা,এডভোকেট তারাননুম চৌধুরী, জুমাদিন আহমেদ, রকিবুল ইসলাম ঝলক, ইলিয়াছ আহমেদ জুয়েল ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD