শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

অবশেষে দুই বাংলাদেশীর গুলিবিদ্ধ লাশ দিলো বিএসএফ

FB IMG 1636183167427 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

অবশেষে সিলেটের কানাইঘাট ডোনা সীমান্তে পড়ে থাকা দুই বাংলাদেশীর গুলিবিদ্ধ লাশ হস্তান্তর করেছে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনী বিএসএফ। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক শেষে আনুষ্ঠানিকভাবে লাশ হস্তান্তর করা হয়।

কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম জানান, বিজিবি ও বিএসএফ আলোচনার মাধ্যমে মরদেহ উদ্ধার করা হয়। পরে বিএসএফের কাছ থেকে মরদেহ গ্রহণ করে বিজিবি পুলিশের কাছে হস্তান্তর করে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গত বুধবার সকালে সিলেটের কানাইঘাট উপজেলার ডোনা সীমান্ত এলাকার নোম্যান্স ল্যান্ডের ভারতীয় অংশে উপজেলার এড়ালিগুল গ্রামের আব্দুল লতিফের ছেলে আসকর আলী ও একই গ্রামের আব্দুল হান্নানের ছেলে আরিফ হোসেনের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে বিষয়টি বিজিবি ও পুলিশকে অবগত করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, সীমান্ত এলাকার ১৩৩১ নম্বর পিলারের কাছ দিয়ে লালটিলা এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে গরু আনতে যান কয়েকজন। রাতের কোন এক সময় বিএসএফ বা ভারতীয় খাসিয়াদের গুলিতে তারা নিহত হন।

এ ঘটনার পর বৃহস্পতিবার বিজিবি ও বিএসএফ পতাকা বৈঠক করলেও দুজনের মৃত্যুর কারণ নিয়ে উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনী ঐক্যমতে পৌঁছাতে না পারায় ওই দিন লাশ উদ্ধার হয়নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD