শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক সম্পন্ন যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের
cloudservicebd.com

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনা ২ বন্ধু নিহত

Screenshot 20211105 234219 Facebook - BD Sylhet News

হবিগঞ্জ প্রতিনিধিঃ

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার এলাকায় পদ্মা কোম্পানীর তেলবাহী লরি ও মোটর সাইকেলের সংঘর্ষে আরোহীসহ ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (০৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় সিলেটগামী পদ্মা কোম্পানীর তেলবাহী লরি (ঢাকা মেট্রো-৪১-০১৮৬) বিপরীত দিক থেকে আসা নাম্বারবিহীন মোটর সাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী সুলতানপুর গ্রামের আসাব উদ্দিনের ছেলে বাহরাইন প্রবাসী শামীম আহমদ (৩০) নিহত হন। অপর আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রতনপুর গ্রামের গৌছ আলীর পুত্র শের আলীর (৩৫) মৃত্যু হয়।

অপর আহত রতনপুর গ্রামের উকিল মিয়ার পুত্র বাহরাইন প্রবাসী আতাউর রহমানকে (৩২) আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে শামীম আহমদ তার অপর দুই বন্ধুকে সঙ্গে নিয়ে মৌলভীবাজারে বেড়াতে যান। সেখান থেকে বিকেলে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তারা।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে পাঠায়। এ সময় মহাসড়কে প্রায় এক ঘন্টা সব ধরনের যান চলাচল বন্ধ ছিল। পরে নিহত শামীমের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এছাড়া দুর্ঘটনা কবলিত লরি ও এর চালককে আটক করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD