বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে সিলেট মহানগর যুবলীগের আলোচনা সভা

Screenshot 20211105 224935 Gallery - BD Sylhet News

বিডি সিলেট ডটকমঃ

আগামী (১১ নভেম্বর) বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও উৎসবমূখর পরিবেশে উদযাপন করার লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্দ্যোগে শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় নগরীর একটি অভিজাত হোটেলের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদারের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন ও প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী ঘোষনা করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। কর্মসূচী ঘোষণাকালে আলম খান মুক্তি বলেন, আগামী (১১ নভেম্বর) বৃহস্পতিবার আমাদের প্রাণের মানবিক যুব সংগঠন রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানর্গাড বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী। তাই প্রতিষ্ঠা বার্ষিকীকে সফল ও স্মরণীয় করে রাখতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ও শতর্স্ফুত ভাবে কাজ করতে হবে। তিনি প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট মহানগরীর ২৭টি ওর্য়াড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দকে প্রত্যেকটি ওয়ার্ড থেকে ব্যানার, ফেস্টু, প্লেকার্ড, ব্যান্ড পার্টি ও মিছিল সহকারে (১১ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট রেজিষ্টারী মাঠে উপস্থিত থাকার কর্মসূচী ঘোষণা করেন। তিনি মহানগর যুবলীগের নেতৃবৃন্দকে আহ্বান জানিয়ে বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান মানবিক যুবলীগের কর্ণধার শ্রদ্ধাভাজন প্রিয় নেতা শেখ ফজলে শামস পরশ ও পরিচ্ছন্ন যুবলীগের অহংকার বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিপ্লবী সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর সুদক্ষ নেতৃত্ব ও দিক নির্দেশনায় সিলেট মহানগর যুবলীগ একটি সুসংগঠিত ও শক্তিশালী ইউনিট হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তাই আমাদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী সবাই মিলে অত্যান্ত সুন্দর ও উৎসব মুখর পরিবেশে পালন করতে হবে। সিলেট মহানগর যুবলীগের সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার আলোচনা সভায় উপস্থিত হওয়ার জন্য সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতা কর্মী ও ২৭ টি ওর্য়াড যুবলীগের সভাপতি, সাধারন সম্পাদককে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন যুবলীগ হচ্ছে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড ও নৌকার অতন্দ্র প্রহরী আমাদের প্রিয় সংগঠনের প্রতিষ্ঠা বাষির্কী সফল করতে আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে একটি সুন্দর ও সফল অনুষ্ঠান উপহার দিতে চাই। তিনি প্রতিষ্ঠা বার্ষিকীর সকল কর্মসূচী সফল করার জন্য সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতা কর্মী ও ২৭ টি ওর্য়াড যুবলীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ মহানগর যুবলীগের সর্বস্থরের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

আলোচনা সভায় সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক নেতৃবৃন্দ ও ২৭টি ওর্য়াড যুবলীগের সভাপতি সাধারন সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD