শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

সিলেট কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জঙ্গি নেতা’র মৃত্যু

Screenshot 20211105 204333 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেট কেন্দ্রীয় কারাগারে থাকা মৃত্যুদণ্ডপ্রাপ্ত জঙ্গি নেতা মাওলানা শেখ আবদুস সালামের (৬২) মৃত্যু হয়েছে। তিনি বগুড়া জেলার ধুনট উপজেলার পেঁচিবাড়ি’র মৃত শেখ মাজাহার আলীর ছেলে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মুহাম্মদ মঞ্জুর হোসেন।

তিনি জানান, শেখ আবদুস সালামের শ্বাসকষ্ট, ডায়বেটিক ও হাইপারটেনশনসহ বিভিন্ন রোগ ছিলো। বৃহস্পতিবার বিকালে তার শারীরিক অসুস্থতা বেশি হলে কারাগার থেকে হাসপাতালে নেওয়া হলে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সিনিয়র জেল সুপার মুহাম্মদ মঞ্জুর হোসেন আরো বলেন, আবদুস সালাম ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদী (নম্বর ৬৭/এ) ও নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদ আল-ইসলামির সাবেক আমির।

কারা সূত্রে জানায়, মাওলানা শেখ আবদুস সালাম তিনি দীর্ঘ দিন ধরে কারাগারে ছিলেন। গত ১৬ অক্টোবর গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে আনা হয়। তিনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ছিলেন। এর বাইরেও তার বিরুদ্ধে আরো ৯টি মামলা চলমান। মামলাগুলোর হাজিরার জন্য সিলেট ও ঢাকায় তাকে আনা নেওয়া করতে হতো।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD