রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

ফেসবুক লাইভে কান্নায় ভেঙে পড়লেন শ্রীলেখা

FB IMG 1636115089581 - BD Sylhet News

বিনোদন ডেস্কঃ

ফেসবুক লাইভে প্রায়ই আসেন কলাকাতার গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে এবার অন্য একটি বিষয় নিয়ে লাইভে এসেছেন টালিউডের এ আলোচিত অভিনেত্রী। তিনি কলকাতার যে কমপ্লেক্সে থাকেন সেখানকার প্রতিবেশীদের সঙ্গে মনমালিন‌্য নতুন নয়! তা থানা পর্যন্ত গড়িয়েছিল। এবার সেই প্রতিবেশীদের সঙ্গে তুমুল ঝগড়া বেধেছে এই অভিনেত্রীর। অবাক করা বিষয় হলো—আর এর সূত্রপাত কুকুর পোষা নিয়ে। শ্রীলেখার সঙ্গে যখন প্রতিবেশীদের কথা কাটাকাটি উত্তপ্ত পর্যায়ে তখন ফেসবুক লাইভে আসেন এই অভিনেত্রী।

শুক্রবার লাইভে এসে হাউমাউ করে কেঁদেছেন, কান্নায় একেবারে ভেঙে পড়েছেন। কান্না জড়ানো কণ্ঠে বললেন, তিনি এখন যেই ফ্ল্যাটে থাকেন, সেটা বিক্রি করে দেবেন।

লাইভে দেখা যায়, তিনি যেই আবাসনে থাকেন, সেটার নিচে দাঁড়িয়ে বেশ কয়েকজন প্রতিবেশীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করছেন। শ্রীলেখা এক কথা বলছেন, তো ওই পক্ষের তিন-চারজন মিলে জবাব দিচ্ছেন।

শ্রীলেখা রাস্তার কুকুর এনে খাবার দিচ্ছিলেন। যেটা তিনি প্রায়শই করেন। এ নিয়ে আগেও একাধিকবার ঝামেলা হয়েছিল প্রতিবেশীদের সঙ্গে। সেই ঝামেলা থানা অব্দি গড়ায়।

শুক্রবারও রাস্তার কুকুর ডেকে খাওয়াতে গেলেন। তখনই বেশ কয়েকজন প্রতিবেশী তাকে বাধা দেয় এবং তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায়। কেউ তার বাসার সামনে আবর্জনা ফেলার হুমকি দেয়, কেউ আবার তার বাসার কুকুরকে বিষ খাইয়ে মেরে ফেলারও হুমকি দিয়েছে বলে শ্রীলেখার অভিযোগ।

লাইভে তিনি বলেন, আমি কিছু দিন আগে বাবাকে হারিয়েছি। সবকিছু মিলিয়ে মানসিকভাবে ভালো নেই। মুখের ওপর অপ্রিয় সত‌্যটা বলে দেই। এ নিয়ে ইন্ডাস্ট্রির অনেককে চটিয়েছি। আসলে আমার একার পক্ষে এই যুদ্ধ চালিয়ে যাওয়া সম্ভব নয়। আমি আমার রক্ত পানি করা টাকা দিয়ে এই ফ্ল‌্যাটটি কিনেছি। কিন্তু এখানে আর থাকব না। এই কমপ্লেক্স ছেড়ে দেব।

শ্রীলেখা বলেন, এখনো বাবা চলে যাওয়ার শোক ভুলতে পারিনি। তার মধ্যেই এই আচরণ। এমন অমানবিকতার শিকার। আমাকে একাধিকজন অকারণে কটূক্তি করলেন। অথচ আবাসনের কেউ আমাকে সমর্থন জানালেন না।

প্রসঙ্গত, এ বছরের পূজার ঠিক আগেই বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন শ্রীলেখা মিত্র। এরপর থেকে বেশ কিছু দিন ফেসবুক থেকে দূরে ছিলেন তিনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD