রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

শান্তিগঞ্জে ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা

image 177584 1633965353bdjournal - BD Sylhet News

শান্তিগঞ্জ প্রতিবেদক :: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় ৬ প্রার্থীর মনোয়নপত্র বাতিল ঘোষণা করেছে উপজেলা নির্বাচন কার্যালয়।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সারাদিন মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর সন্ধ্যায় এই ঘোষণা দেন নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম।

তবে জেলা নির্বাচন কার্যালয়ে আপিল করে প্রার্থীরা তাদের প্রার্থীতা ফিরে পেতে পারেন বলে জানিয়েছেন তিনি।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ৮টি ইউনিয়নের যেসব চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত নারী সদস্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তাদের মধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর আলোকে তাদের মনোনয়নপত্র বৈধ হয়নি বলে জানানো হয়।

মনোনয়নপত্র অবৈধ হওয়া প্রার্থীদের মধ্যে একজন জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। অপর ৫ জনের মধ্যে ২ জন শিমুলবাক ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থী ও ৩ জন সাধারণ সদস্যদের মধ্যে শিমুলবাক ইউনিয়ন পরিষদের ২ জন, পাথারিয়ার ১ জন।

উল্লেখ্য, এই উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ জন, সাধারণ সদস্য পদে ৩৫১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯৭ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। এগুলোতে ভোট গ্রহণ হবে ২৮ নভেম্বর।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD