বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

এবার ‘কইন্যা সাজাও’ নতুন গান নিয়ে আসছেন তসিবা!

Screenshot 20211104 192654 Facebook - BD Sylhet News

বিনোদন ডেস্কঃ 

সিলেটি ভাষায় গান গেয়ে বাংলা লোকগানকে নতুন মাত্রা দিয়েছেন বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী তসিবা বেগম। অল্প সময়ে ‘নয়া দামান’ ‘পালঙ্ক’ ও ‘নয়া কইন্যা’সহ তার জনপ্রিয় গানের তালিকাও বেশ দীর্ঘ। তবে শুধুমাত্র সিলেটি ভাষায় গান নয়, ভিন্নধারার গানেও তার দখল অন্য যেকোনও সংগীতশিল্পীর কাছে ঈর্ষনীয়।

এবার শ্রোতাদের জন্য নতুন চমক নিয়ে হাজির হয়েছেন তিনি। ‘কইন্যা সাজাও’ শিরোনামে গানের রেকর্ড ও মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। মানিক চাঁন ইউটিউব চ্যানেলে আগামীকাল শুক্রবার ৫ নভেম্বর সন্ধ্যা ৬টায় রিলিজ হবে নতুন গান ‘কইন্যা সাজাও’। গানটি লিখেছেন গুণী গীতিকার মানিক চাঁন৷ অসাধারণ এই গানটির সুর ও সংগীতায়োজন করেছেন এইচ আর লিটন। মিউজিক ভিডিও তৈরী করেছেন জীবন দাস।

কণ্ঠশিল্পী তসিবার বেগম জানান, এই গান নিয়ে এক্সাইটেড তিনি। শ্রোতারা বরাবরই তাকে ভালোবেসে এসেছে, এই গানও তারা পছন্দ করবে। আশাবাদী তসিবা বলেন, গানটি সবার কাছে গ্রহনযোগ্যতা পাবে এবং সঙ্গীত পিপাসুদের অনেক ভালো লাগবে।

তিনি আরও বলেন, দর্শক মহলে ভালো লাগলেই এতেই আমাদের কষ্ট স্বার্থক হবে। সোস্যাল মিডিয়ায় মানিক চাঁন ইউটিউব চ্যানেলে দেশ বিদেশের প্রাণপ্রিয় ভক্ত শ্রোতাদেরকে গানটি দেখা ও শোনার জন্য আমন্ত্রণ জানান তিনি।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD