বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

জঙ্গিবাদ, মৌলবাদ, সাম্প্রদায়িকতা, অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

leage photo - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: জঙ্গিবাদ, মৌলবাদ, সাম্প্রদায়িকতা, অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে ও মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ। বুধবার (২৭ অক্টোবর) বিকাল ৩টায় সিলেট নগরীর ঐত্যিহাসিক রেজিষ্ট্যার মাঠ থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোঃ নাঈম আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ।

বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। ঠিক সেই মূহুর্তে একটি কুচক্রি মহল বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে ও জননেত্রী শেখ হাসিনা সুনামকে ক্ষুন্ন করতে বিভিন্ন পায়তারা শুরু করেছে। বাংলাদেশ ছাত্রলীগ জন্মলগ্ন থেকে উন্নয়ন, সমৃদ্ধিশীল রাষ্ট্র গঠনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে। আগামী দিনেও সকল ষড়যন্ত্র রুখতে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা ও মহানগর ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সিলেট ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন উপজেলা-পৌর ও নগরীর ২৭ ওয়ার্ড ছাত্রলীগ, সিলেট এম. সি বিশ্ববিদ্যালয় কলেজ, মদন মোহন কলেজ, সরকারি কলেজ, শাহজালাল বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, ওসমানী মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজ, আই এইচটি কলেজ, পলিটেকনিকেল কলেজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD