রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

নারীদের অশ্লীল ভিডিও ধারণ, ভন্ড কবিরাজ র‌্যারের খাঁচায়

z47 - BD Sylhet News

হবিগঞ্জ প্রতিবেদক :: হবিগঞ্জের বানিয়াচংয়ে অপচিকিৎসা এবং নারীদের অশ্লিল ভিডিও ধারণ করে চাঁদাবাজীর অভিযোগে এক ভন্ড কবিরাজকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার ইমামবাড়ি বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় তার কাছ থেকে একটি কম্পিউটার, মেমোরি কার্ড, দুটি মোবাইল ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত কবিরাজ আহাদুর রহমান বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে।

র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ মোহাম্মদ নাহিদ হাসান শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সংবাদ মাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।

র‌্যাব জানায়, কবিরাজ আহাদুর রহমান পড়াশুনা করেছেন ৫ম শ্রেণি পর্যন্ত। কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করতেন। গত দুই বছর আগে ইউটিউব দেখে সে যাদু-মন্ত্র শিখে পেশা হিসেবে কবিরাজিকে বেচে নেয়। স্থানীয় ইমামবাড়ি বাজারে চেম্বার বসিয়ে কুফরী, বান, বেদ, কন্নি, যাদু, চালান, স্বামি-স্ত্রীর অমিল, বিবাহ না হওয়া, উপরী গর্ভনস্ট না হওয়াসহ বিভিন্ন চিকিৎসার নামে অপচিকিৎসা শুরু করে। এক পর্যায়ে তিনি প্রতারণার আরও ভয়ঙ্কর ফাঁদ তৈরী করেন। বিভিন্ন চিকিৎসার নামে নারীদের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করতেন। পরে সেগুলো ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবি করতেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে কবিরাজ আহাদুর রহমান জানিয়েছে, এ পর্যন্ত সে ৩০-৪০ জন নারীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে চাঁদা হাতিয়েছেন।

র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. মোহাম্মদ নাহিদ হাসান জানান, একাধিক ভুক্তভোগীর অভিযোগে শুক্রবার দুপুরে র‌্যাব তাকে গ্রেপ্তার। এ সময় তার দুই সহযোগি পালিয়ে যায়। পরে রাতেই তাকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD