বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর
cloudservicebd.com

রাহাত খুন: ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের

247521694 1960026410842515 7678855622776510867 n - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্র আরিফুল ইসলাম রাহাতকে (১৮)খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) মধ্যরাতে নিহতের বড় চাচা সফিকুল ইসলাম বাদি হয়ে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হত্যা মামলা (নং-২১(১০)’২১) দায়ের করেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলায় সামসুদ্দোহা সাদিকে প্রধান করে আরো দুই জনের নামোল্লেখ করে অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয়েছে।

এর আগে শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। বাদ আসর গ্রামের বাড়ি দক্ষিণ সুরমার তেতলীতে জানাযা শেষে মরদেহ দাফন করা হয়।

নিহত আরিফুল ইসলাম রাহাত দক্ষিণ সুরমা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ও উপজেলার তেতলী ইউনিয়নের সোলায়মান মিয়ার ছেলে। তাকে হত্যাকারী ‘ঘাতক’ সমসুদ্দোহা সাদিও একই কলেজের ছাত্র এবং উপজেলার সিলাম পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।তারা উভয়ে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল।

জানা গেছে, সিনিয়রিটি-জুনিয়রিটি নিয়ে পূর্ব বিবাদের জেরে কলেজ ফটকে রাহাতকে ছুরিকাঘাত করে হত্যার পর পালিয়ে যায় ঘাতক সামসুদ্দোহা সাদি(২০)।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় দক্ষিণ সুরমা কলেজ ফটকে উরুতে ছুরিকাঘাত করে আরিফুল ইসলাম রাহাতকে খুন করা হয়।কিন্তু খুনের ঘটনার পর অদ্যবদি পর্যন্ত হত্যার ঘটনায় পলাতক কথিত ছাত্রলীগকর্মী সামসুদ্দোহা সাদিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ওসি কামরুল হাসান তালুকদার আরও বলেন, খুনের ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD