শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

ছাতকে যাচাই-বাছাই শেষে ১০ প্রার্থীর মনোনয়ন বাতিল

- BD Sylhet News

ছাতক সংবাদদাতা :: সুনামগঞ্জের ছাতকে ১০ ইউনিয়ন নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই করে দশজন প্রার্থীর মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার কর্তৃক প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার মনোনয়ন পত্র যাচাই বাছাই কালে বিভিন্ন ত্রুটির কারণে ২ চেয়ারম্যান প্রার্থী ও ৮ জন ওয়াট সদস্যদের মনোনয়ন পত্র প্রাথমিকভাবে বাতিল ঘোষণা করা হয়। এর মধ্যে জাউয়াবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী রেজা মিয়া তালুকদার ও ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল খালিকের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

রেজা মিয়া তালুকদার আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও আব্দুল খালিক স্বতন্ত্র প্রার্থী বলে জানা গেছে। এদিকে জাউয়াবাজার ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী বেদেনা বেগম ও সাধারণ ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী তৈমুছ আলীর মনোনয়ন পত্র বাতিল করা হয়। গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী কাজী রেহেনা বেগম, ইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী সজনা বালা দাসের মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার কর্তৃক বাতিল করা হয়। দোলারবাজার ইউনিয়নের সাধারণ ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবুল খয়ের, কালারুকা ইউনিয়নের সাধারণ ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কামাল উদ্দিন ও আউলিয়া হোসেনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। ছাতক সদর ইউনিয়নের সাধারণ ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুস শহিদেরও মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। তিনি সরকারি ডিলার থাকার কারণে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়। এ ইউনিয়নের সাধারণ ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কাজী ইব্রাহিম আলী ও উত্তর খুরমা ইউনিয়নের সাধারণ ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী এখলাছুর রহমান ময়না ঋণখেলাপী ছিলেন। তাৎক্ষনিক ঋণ পরিশোধ করায় এ দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার মোঃ ফয়েজুর রহমান জানান, বিভিন্ন ত্রুটির কারণে যাদের মনোনয়ন পত্র বাতিল হয়েছে, তাদের নির্ধারিত সময়ের মধ্যে আপিল করার সুযোগ রয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD