বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

হত্যা মামলার প্রধান আসামী সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ

a48e19142ef525f58a661f77d1cacd97 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: সিলেটের বিশ্বনাথে চাঞ্চল্যকর কৃষক ছরকুম আলী দয়াল ও স্কুলছাত্র সুমেল আহমদ হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামি সাইফুল আলমের (৪০) ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সেই সাথে অবৈধ অস্ত্র উদ্ধার ও পলাতক আসামিদের গ্রেফতার করে বিশেষ ট্রাইব্যুনালে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি জানানো হয়েছে।

শুক্রবার বিকেলে ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন’ এবং চাউলধনী হাওর রক্ষা পরিষদ ইউকে’র উদ্যোগে উপজেলা সদরে এই বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাসিয়া সেতুর উপরে গিয়ে এক পথসভায় মিলিত হয়।

‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন’ কমিটির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার এবং বাবুল মাস্টারের যৌথ পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, কমিটির যুগ্ম আহবায়ক আরিফ উল্লা সিতাব, আফজল হোসেন, নজির মিয়া ও নিহত ছরকুম আলী দয়াল হত্যা মামলার বাদি আহমদ আলী।

প্রায় সাড়ে ৫ মাস পলাতক থাকার পর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার সেগুন বাগিচার কাচা বাজার এলাকা থেকে প্রধান আসামি সাইফুল আলমকে গ্রেফতার করেছে রমনা থানা পুলিশ।

খবর পেয়ে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তি ঢাকায় গিয়ে সাইফুলকে শুক্রবার সকালে বিশ্বনাথ থানায় নিয়ে আসেন।

শনিবার তাকে সিলেটের আদালতে তোলা হবে। সেই সাথে রিমান্ডের আবেদনও করবেন বলে জানান সুমেল আহমদ হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা রমা প্রসাদ চক্রবর্তী।

উল্লেখ্য: গত ১ মে চৈতননগর গ্রামের রাস্তায় মাটি কাটা নিয়ে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয় স্কুলছাত্র সুমেল আহমদ। এর পূর্বে ২৮ জানুয়ারি হাওরে পানি সেচ নিয়ে দু’পক্ষে সংঘর্ষের সময় নিহত হন কৃষক ছরকুম আলী দয়াল। এ দুটি মামলার প্রধান আসামি সাইফুল আলম।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD