বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

নিসচার সহ-সভাপতি মার্জানুল ইসলামের পিতার মৃত্যুতে বড়লেখা শাখার শোক প্রকাশ

IMG 20211021 WA0009 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধিঃ

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলাম মার্জানের পিতা হাজী নুরুল ইসলাম সাহেব আজ সকাল ৮:৩০ ঘটিকায় বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন) তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

নিসচা বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, আহমেদ নোমান, আমান হাসান, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ ও প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন এক শোক বার্তায় বলেন, নিসচা সহ-সভাপতি মার্জানুল ইসলামের বাবা সুড়িকান্দি এলাকার প্রবীণ মুরুব্বি হাজী নুরুল ইসলাম সাহেব একজন সৎ ও ধার্মিক ব্যক্তি ছিলেন। তিনি এলাকার মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তাঁর মৃত্যতে এলাকাবাসী একজন প্রবীন ব্যক্তিকে হারালো। এসময় নিসচা বড়লেখা উপজেলার পক্ষ থেকে নেতৃবৃন্দরা মরহুম হাজী নুরুল ইসলামের অবদানের কথা স্মরণ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ অংসখ্য গুণোগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

উল্লেখ্য, নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলামের পিতা হাজী নুরুল ইসলাম (৬০) সাহেব আজ সকাল ৮:৩০ ঘটিকার সময় বড়লেখা সরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মরহুমের জানাজার ১ম নামাজ বাদ যোহর উত্তর চৌমুহনী জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় এবং ২য় জনাজার নামাজ আজ বাদ আসর সুড়িকান্দি টিলাবাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। পরে তাহার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD