রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

পাকিস্তানে পৃথক তিনটি হামলায়, নিহত ৬

image 478267 1634810282 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: পাকিস্তানের পশ্চিমাঞ্চলীয় প্রদেশগুলোতে পৃথক তিনটি হামলায় নিরাপত্তা বাহিনীর ছয় সদস্য নিহত হয়েছেন।

দক্ষিণ এশিয়ার দেশটির সেনাবাহিনীর বরাতে এ তথ্য জানায় কাতারভিত্তিক গণমাধ্যম আলজাজিরা।

সেনাবাহিনী জানায়, সম্প্রতি নিরাপত্তা বাহিনীর সদস্যদের ওপর হামলার ঘটনা বেড়েছে।

সেনাবাহিনীর প্রেস উইং এক বিবৃতিতে জানায়, বুধবার রাতে পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলের বাজাউর জেলায় অন্তত নিরাপত্তা বাহিনীর চারজন নিহত হয়েছেন। ওই এলাকায় অভিযান চালানোর সময় একটি শক্তিশালী বোমা তাদের দিকে ছোড়া হয়। এতে নিহত দুজন প্যারামিলিটারি ফ্রন্টিয়ার কর্পস ফোর্সেসের এবং বাকি দুজন পুলিশ সদস্য।

বাজাউর জেলা সাবেক ফেডারেল অ্যাডমিনিস্ট্রেটেড ট্রাইবাল এরিয়ার (এফএটিএ) অংশ। যেখানে পাকিস্তানি সামরিক বাহিনী তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) এবং তার সহযোগীদের বিরুদ্ধে একটি দীর্ঘ অভিযান চালিয়েছিল।

২০২১ সালে ফের অঞ্চলটিতে নিরাপত্তা বাহিনীর সদস্য এবং বেসামরিক নাগরিকদের ওপর হামলার ঘটনা ঘটছে।

বুধবার ভিন্ন এক বিবৃতিতে সেনাবাহিনী জানায়, বাজাউরের দক্ষিণে হাঙ্গু জেলার থাল এলাকায় নিরাপত্তা বাহিনীর চেকপোস্টে হামলায় ২৬ বছর বয়সি এক সেনা নিহত হন।

অপর এক বিবৃতিতে সেনাবাহিনী জানায়, বেলুচিস্তান প্রদেশের কেচ জেলায় বুধবার নিরাপত্তা বাহিনীর একটি চেকপোস্টে হামলায় সেনাবাহিনীর এক সদস্য নিহত হন।
পৃথক এ তিনটি হামলায় নিরাপত্তা বাহিনীর মোট ছয় সদস্য নিহত হলেন। এখন পর্যন্ত এসব হামলার দায় কেউ স্বীকার করেনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD