বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর
cloudservicebd.com

চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১

2 14 - BD Sylhet News

চুনারুঘাট প্রতিবেদক ::

হবিগঞ্জের চুনারুঘাটে ১৫ লিটার চোলাই মদ ও ভারতীয় নেশাজাতীয় ৫ বোতল বটকাসহ রতন রায় (২৮) নামে এক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯অক্টোবর ) বিকেলে চন্ডি মাজার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

রতন রায় বিবাড়ীয়া জেলার বিজয় নগর উপজেলার সাতবর্গ এলাকার চন্দ্রধন রায়ের ছেলে । জানা যায়, দীর্ঘদিন ধরে রতন চুনারুঘাট থেকে চোলাই মদ কিনে বিবাড়ীয়া সহ তার নিজ এলাকায় দোকান ঘরে মজুদ করে রাখে। এরপর সেখান থেকে অবৈধভাবে খুচরা হিসেবে মদ বিক্রি করে আসছিলেন।

এবিষয়ে চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেলে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলাম হিমনের নেতৃত্বে এএসআই আব্দুল বাতেন ও এএসআই আব্দুর রহিম সহ একদল পুলিশ চন্ডী মাজার মোড় এলাকায় অভিযান চালিয়ে রতনকে আটক করা হয়। পরে তার হেফাজতে রাখা ১৫ লিটার চোলাই মদ ও ভারতীয় নাইট রাইডার লেখা (বটকা) জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এধরণের অভিযান অব্যাহত আছে বলে ওসি মোঃ আলী আশরাফ জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD