বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:২২ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

ফেসবুকে ‘যতন সাহা হত্যাকাণ্ড’ নামে ছড়ানো ভিডিওটি মিথ্যা, গুজব

Screenshot 20211018 235530 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি ছড়িয়ে পড়া একটি ভিডিওকে একটি কুচক্রী মহল নোয়াখালীর চৌমুহনীতে যতন কুমার সাহা নামে এক ব্যক্তিকে হত্যার ভিডিও বলে প্রচার করেছে।

প্রকৃতপক্ষে ভিডিওটি রাজধানীর পল্লবীতে গত মে মাসে হত্যাকাণ্ডের শিকার এক ব্যক্তির। বাংলাদেশ পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, নোয়াখালীর চৌমুহনীতে ১৫ অক্টোবর যতন কুমার সাহা নিহত হন। কিন্তু ওই ঘটনার ভিডিও দাবি করে ফেসবুকে যে ভিডিওটি ছড়ানো হচ্ছে, তা রাজধানীর পল্লবীতে গত ১৬ মে সন্তানের সামনে খুন হওয়া সাহিনউদ্দিনের (৩৩)। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে খুন করা হয় ওই দিন। পল্লবীর ওই ঘটনার প্রধান আসামিসহ অপর আসামিদের ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে এবং কিলিং মিশনে অংশ নেওয়া এক আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। কিন্তু কুচক্রী মহল পল্লবীর ওই ভিডিওকে সম্পাদনা করে যতন সাহার হত্যাকাণ্ডের ভিডিও দাবি করে সামাজিক যোগাযোগমাধ্যম তথা ফেসবুকে ছড়িয়ে দিচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জনমনে বিভ্রান্তি সৃষ্টি ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির উদ্দেশ্যে ভিডিওটি ছড়ানো হচ্ছে। ভিডিওটি প্রচারকারী মূল হোতাদের ধরতে বাংলাদেশ পুলিশের সংশ্লিষ্ট ইউনিটগুলো এরই মধ্যে তদন্ত ও আভিযানিক কার্যক্রম শুরু করেছে। মিথ্যা ও গুজব সৃষ্টির উদ্দেশ্যে ছড়ানো ভিডিওটি দেখে বিভ্রান্ত না হতে এবং অযাচাইকৃত যেকোনো কন্টেন্ট সামাজিক যোগাযোগমাধ্যমে না ছড়াতে দেশবাসীর প্রতি বাংলাদেশ পুলিশ বিশেষভাবে অনুরোধ জানিয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD