শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি’র নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক সম্পন্ন যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের
cloudservicebd.com

বিয়ানীবাজারে ছাত্রলীগের আনন্দ মিছিল

9f096818ab407959e99d9a13680ee23c - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ কর্মী বখতিয়ার সালাউদ্দিন জামিনে মুক্ত হওয়ায় বিয়ানীবাজার পৌর শহরে আনন্দ মিছিল ও পথসভা করেছে উপজেলা ছাত্রলীগ (স্বাধীন গ্রুপ)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিয়ানীবাজার পৌর শহরের ডাক বাংলো প্রাঙ্গন থেকে শুরু হওয়া আনন্দ মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পোস্ট অফিস সড়কে এসে শেষ হয়।

আনন্দ মিছিল পরবর্তী সময়ে এক বিশেষ পথসভায় বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন মুন্নার পরিচালনায় এবং উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফুল হক রুনু’র সভাপতিত্বে পথসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা জাহিদ আহমদ রাজু, সিলেট জেলা ছাত্রলীগ’র সাবেক সদস্য কে এইচ সুমন, পৌর যুবলীগ নেতা রেজাউল ইসলাম রাজেক, উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফুল আলম সাকেল, মো. ইউছুফ শরিফ ছামি, হিমন আহমদ, মাজেদুল ইসলাম রিফাত।

কলেজ ছাত্রলীগ নেতা মুস্তাফিজুর রহমান মাজেদ, আরাফাত জামিল, আমিল হোসেন, মো. আব্দুল্লাহ, জমির আহমদ।

এসময় বক্তরা বলেন, ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে ক্ষমতার অপব্যবহার করে সালাউদ্দিনকে গ্রেপ্তার করানো হয়। বক্তারা এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

উল্লেখ্য, ২০২০ সালের ৩ সেপ্টেম্বর বিয়ানীবাজার পৌরশহরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আবু বক্কর নামে একজনের দায়েরকৃত মামলার এজাহারভুক্ত প্রধান আসামী সালা উদ্দিন চলিত মাসের ৮ তারিখ পৌর শহরের একটি জিম সেন্টার থেকে গ্রেপ্তার হন এবং ১৭ তারিখ রবিবার মহামান্য আদালত নির্দিশে জামিনে মুক্তি পান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD