শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
যেকোনো মূল্যে বৈশ্বিক শান্তি বজায় রাখার আহ্বান রাষ্ট্রপতির ওসমানীনগরে বিয়ের জন্য শিশু অপহরণ, তরুণী গ্রেফতার সিলেটে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারী পুলিশ ক্লোজড বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত গণেশের পাশে নিসচা’র নেতৃবৃন্দ নবীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১ রবিবার থেকে সারাদেশে ফের শুরু টিসিবির পণ্য বিক্রি মালয়েশিয়ায় খালি হচ্ছে নেপালি গার্ড, দুয়ার খুলছে বাংলাদেশিদের শেখ মণির জন্মদিনে জেলা যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল আয়রনের অভাব পূরণে করণীয় ৬৬ বছর বয়সে বধূ সেজে ভাইরাল নায়িকা রোজিনা সিলেটে আ.লীগের বিদ্রোহী আরও ৫ নেতা বহিষ্কার যেসব নামাজে ৫০ বছরের গুনাহ মাফ হয় মেসির চার তারকা হোটেল ভাঙার নির্দেশ শিক্ষার্থীদের আন্দোলনে রাজনৈতিক উস্কানি আছে : কাদের ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ ৮০০ কিলোমিটার দূরে, বাড়লো সতর্ক সংকেত
cloudservicebd.com

সিলেট জেলা যুবলীগের শান্তি ও সম্প্রীতির র‌্যালী

245176343 931827194347783 782450780826098946 n - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেছেন, জাতির পিতা সব সময় অসাম্প্রদায়িক বাংলাদেশ দেখতে চেয়েছিলেন। সংবিধান থেকে শুরু করে বাস্তব জীবনেও তিনি এর প্রতিফলন ঘটিয়েছেন। এদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলেই মানুষ। তাই বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন ধরণের সাম্প্রদায়িকতার স্থান নেই।

তিনি বলেন, যারা ধর্মীয় গুড়ামি নিয়ে সংখ্যালঘুদের বাড়িতে হামলা চালায়, আগুন দেয়, এরা মানুষ নয়। তারা সন্ত্রাস। আর সন্ত্রাসের কোন জাত নেই, ধর্ম নেই। তাই সাম্প্রদায়িক সন্ত্রাসীদের রুখে দিতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুর ১২টায় সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ‘সাম্প্রদায়িক সন্ত্রাস: রুখে দাও বাংলাদেশ’ এ ¯েøাগানে শান্তি ও সম্প্রীতির র‌্যালীতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সমাবেশ ও র‌্যালী পরিচালনা করেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ। এসময় তিনি বলেন, এসময় তিনি বলেন, শান্তি ও সম্প্রীতির দেশ বাংলাদেশ। যেখানে মানুষ শান্তিতে রয়েছে। কিন্তু একটি সন্ত্রাসী গোষ্ঠী দেশকে উশৃঙ্খল করতে নানা অপতৎপরতা চালাচ্ছে। তারা সংখ্যালঘুদের বাড়ি ঘরে আগুন নিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইছে। যা কোনদিনই সম্ভব নয়।
তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হতে, যাতে সিলেটে কোন ধরণের সাম্প্রদায়িকতা দেখা না যায়।
র‌্যালীতে সিলেট জেলা যুবলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা ইউনিয়ন ও স্থানীয় প্রায় সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD