রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:২৬ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

সম্পর্ক উন্নয়নের পরই ভারত-পাকিস্তান সিরিজ

image 284699 1634644234 - BD Sylhet News

ক্রীড়া ডেস্ক :: আগামী ২০২৩ সালে পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সেখানে ভারত খেলতে যাবে কিনা, সেটা নিয়েই প্রশ্ন। যদিও এ ব্যাপারে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। একই সঙ্গে পুনরায় ভারত-পাকিস্তানের মধ্যকার সিরিজ আয়োজন করতে আগ্রহী তিনি।

সোমবার এসব বিষয় নিয়ে কথা বলার সময় রমিজ রাজা এটাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, এখনই ভারত-পাকিস্তান দ্বিপক্ষীয় সিরিজ আয়োজনের সম্ভাবনা নেই। আগে দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে সম্পর্ক উন্নয়ন করতে হবে। সে জন্য এখনো আরও অনেক কাজ বাকি। তার আগে সিরিজ আয়োজনের কোনো সম্ভাবনা দেখছেন না তিনি।

সম্প্রতি দুবাইতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) এক সভায় পরবর্তী এশিয়া কাপের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন রমিজ রাজা। সেখানে এ বিষয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ও সচিব জয় শাহের সঙ্গে বৈঠক করেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার।

সেই বৈঠকের সূত্র ধরে তিনি বলেন, ‘পাকিস্তান-ভারতের ক্রিকেটীয় সম্পর্ক পুনরুজ্জীবিত করতে এখনো অনেক কাজ বাকি। উভয় বোর্ডের মধ্যে স্বাচ্ছন্দ্যবোধ আরও বাড়াতে হবে এবং দেখতে হবে আমরা কীভাবে বিষয়টি নিয়ে কাজ করতে পারি।’

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD