বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

বিয়ানীবাজারে স্বর্ণালঙ্কারসহ ৩ ডাকাত গ্রেফতার

WhatsApp Image 2021 10 19 at 16.09.29 - BD Sylhet News

বিডি সিলেট:

বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার ও নগদ টাকা সহ পেশাদার ৩ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার চারখাই এলাকার ঘোলাঘাট কাটলিপুল যাত্রী চাউনির সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, ওসমানীনগর উপজেলার খাদিমনগর গ্রামের মৃত  আরকানল্লাহর ছেলে খোকন আহমদ রেজা (৩৬), সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মাধবপুর কালারুকার মোঃ হাতিম আলীর ছেলে শফিকুল ইসলাম স্বপন (২৪) ও ছাতকের ঝাউয়া এলাকার বড়কাপন গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে  মোনায়েম (২৩)।

জানা যায়,কানাইঘাট উপজেলার বানিগ্রাম ইউনিয়নের সরদার মাঠি গ্রামের সৌদী আরব প্রবাসী আব্দুল হকের বসতগৃহে দরজা ভেঙ্গে প্রবেশ করলে ঘরের সদস্যরা সজাগ হয়ে যায়। এক পর্যায়ে ডাকাতরা তাদেরকে জিম্মি করে ১ ভরি ছয় আনা  ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ ১৩২০ টাকা লুন্ঠন শেষে গন্তব্যে ফেরার সময় পথিমধ্যে থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১ ভরি ৬ আনা ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ ১৩২০ টাকা উদ্ধার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মোঃ লুৎফর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার সত্যতা স্বীকার করে। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের চলছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD