রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

আবু মুসা বিদেশ যেতে বিমানবন্দরে এসে না ফেরার দেশে চলে গেলেন

Screenshot 20211019 092505 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

ভাগ্য বদলাতে দুবাই যাওয়ার কথা মোসলেম মিয়া ওরফে আবু মুসার। সোমবার (১৮ অক্টোবর) দুপুরে এসেছিলেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সন্ধ্যা ৭টায় ফ্লাই দুবাইয়ের ফ্লাইট ধরতে বিমানবন্দরে এসে মারা গেছেন তিনি।

জানা গেছে, দুপুরে বিমানবন্দরে প্রবেশ করেন মোসলেম মিয়া ওরফে আবু মুসা। করোনা পরীক্ষার লাইনে দাঁড়ানোর পর অজ্ঞান হয়ে পড়েন তিনি। বিমানবন্দরের চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া শুরু করেন। তবে এরমধ্যেই মারা যান তিনি।

মোসলেম মিয়ার শ্যালক শাহাদাত হোসেন বলেন, প্রায় ১০ বছর ধরে দুবাইয়ে আছেন মোসলেম মিয়া ওরফে আবু মুসা। জানুয়ারিতে ছুটিতে দেশে আসেন। আরব আমিরাতের নিষেধাজ্ঞার কারণে আটকা পড়ে যান তিনি। সম্প্রতি আবারো ফ্লাইট চালু হলে কাজে ফেরার জন্য দুবাই যেতে প্রস্তুতি নেন তিনি। তবে তার আর কাজে ফেরা হয়নি।

এক ছেলে ও এক কন্যার পিতা মোসলেম মিয়া ওরফে আবু মুসা। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে যাচ্ছে এসেছে। চট্টগ্রামের ফটিকছড়িতে তাকে দাফন করা হবে।

বিমানবন্দরের প্রবাসীকল্যাণ ডেস্ক জানিয়েছে, এই প্রবাসী যাত্রী বোর্ডিং কার্ড নেওয়ার আগেই মারা গেছেন। তিনি যাত্রার পূর্বে করোনা পরীক্ষার জন্য প্রবাসীকল্যাণ ডেস্কে এসে প্রত্যয়নপত্র নিয়েছিলেন।

প্রবাসী কল্যাণ ডেস্কের কর্মকর্তা ফখরুল আলম  বলেন, ওই যাত্রী প্রত্যয়নপত্র নিয়ে যাওয়ার সময় মাথা ঘুরে পড়ে যান। তাকে বিমানবন্দরের স্বাস্থ্য ডেস্কে তাৎক্ষণিক নিয়ে যাওয়া হয়। সেখানকার স্বাস্থ্য কর্মকর্তা তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে দেখেন তিনি মারা গেছেন। তার পরিবারকে দাফনের জন্য ৩৫ হাজার টাকা অনুদানের চেক দেওয়া হয়েছে। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়‌।

বিমানবন্দরে স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ বলেন, অসুস্থ যাত্রীর খবর পেয়েই আমরা প্রাথমিক চিকিৎসা শুরু করি। এরমধ্যেই তিনি  মারা যান। আমরা ধারণা করছি তিনি হার্ট অ্যাটকে মারা গেছেন।

সূত্র-বাংলা ট্রিবিউন

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD