বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:২০ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

ওসমানীনগরে শেখ রাসেল দিবসে পুষ্পস্তবক অর্পণ

Osmaninagar Sylhet News 18 10 2021 - BD Sylhet News

বিডি সিলেট ডটকম : সিলেটের ওসমানীনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল’র ৫৮তম জন্মদিন উপলক্ষে শেখ রাসেল দিবস-২০২১ এর শীর্ষক সেমিনার ও অস্থায়ী মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

“শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্ম বিশ্বাস” এই প্রতিপাদ্যে সোমবার(১৮ অক্টোবর) উপজেলা পরিষদের মিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্ব ও মুশফিকুর রহমান জুলফিকারের পরিচানায় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালোরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঘাতকদের হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার হন জাতির পিতার কনিষ্ঠ সন্তান ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেল।সেদিন শিশু রাসেলকে হত্য করার মধ্য দিয়ে ঘাতকরা রাসেলের জীবনকেই শুধু কেড়ে নেয়নি, সেই সঙ্গে ধ্বংস করেছে তার অবিকশিত অপার সম্ভাবনা যা সুন্দর ও শান্তিময় বাংলাদেশ এবং বিশ্ব গড়ার ক্ষেত্রে অগ্রণি ভূমিকা পালন করতে পারতো। বাঙালির হৃদয়জুড়ে রয়েছে শিশু শেখ রাসেল। শেখ রাসেল আজ বাংলাদেশের শিশু-কিশোরসহ সবার কাছে ভালোবাসা ও অনুপ্রেরণার নাম। যারা এদেশকে ভালোবাসে, যারা জাতির পিতাকে ভালোবাসে, যারা এদেশের উন্নয়ন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের অংশিদার তারা সবাই শিশু শেখ রাসেলের মর্মান্তিক জীবনাবসানের বেদনা হৃদয়ে ধারণ করে বাংলার প্রতিটি শিশু-কিশোর তরুণের মুখে হাসি ফোটাতে আজ বদ্ধপরিকর।

বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি রাজিব দাস পুরকায়স্থ, ওসি তদন্ত মাছুদুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারন সম্পাদক আফজালু রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আবদাল মিয়া,সহ-সভাপতি ,উমরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উচ্ছ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবতী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শরীফ নিয়ামত উল্লা, মৎস্য অফিসার মোছা: মাশরুপা তাছলিম, সমাজ সেবা কর্মকর্তা জয়তী দত্ত প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD