বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল
cloudservicebd.com

দুই বাচ্চাকে কীটনাশক খাইয়ে আত্মহত্যার চেষ্টা মায়ের!

mother sucide try - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই শিশু সন্তানকে কীটনাশক পান করিয়ে নিজেও কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। তবে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ায় বেঁচে গেছেন মাসহ দুই শিশু সন্তান। আজ সোমবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি বাসায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, ওই মায়ের নাম আয়শা আক্তার শিখা (৩০)। আর শিশু সন্তানদের মধ্যে পাঁচ বছরের মেয়ে আয়েশা ও পাঁচ মাস বয়সি ছেলে সুফিয়ান। স্বজনেরা বলছেন, আয়শা আক্তার মানসিক সমস্যায় ভুগছেন। তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পাকস্থলি পরিষ্কার করানো হয়েছে।

ওই নারীর স্বজন মোবারক হোসেন জানান, ওই নারীর স্বামী আওলাদ হোসেন ড্রেজার ব্যবসায়ী আর মা শিখা গৃহিণী। দীর্ঘদিন ধরে শিখার মানসিক সমস্যা ছিল। আজ যখন আওলাদ হোসেন বাসার বাইরে যায়। তখন শিখা বাসায় থাকা কীটনাশক দুই বাচ্চাকে জোর করে খাইয়ে দেয়। এরপর নিজেও সেই কীটনাশক পান করেন। পরে তাদেরকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে চিকিৎসকরা তাদেরকে পাঠিয়ে দেয় ঢাকা মেডিকেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুর ১টার দিকে দুই শিশু সন্তান এবং তাদের মাকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তিনজনেরই পাকস্থলি পরিষ্কার করেছেন। পরে তাদেরকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেওয়া হয়। ঘটনাটি সোনারগাঁ থানা পুলিশকে জানানো হয়েছে। সুত্র: আমাদের সময়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD