বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

তামিম ছাড়া আরেক ক্রিকেটারও বিশ্বকাপ খেলতে চাননি’

image 477452 1634564431 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক : তামিম ইকবালের মতো জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটারও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাননি। সংবাদ মাধ্যমকে এমনটি বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, তামিম ইকবাল ছাড়াও আরেক ক্রিকেটার বিশ্বকাপ খেলতে যেতে চায়নি। ভবিষ্যতে এসব মানা হবে না। খেলতে হবে দেশের জন্য।

চোটের কারণে বিশ্বকাপের আগে লম্বা সময় জাতীয় দলের বাইরে থাকেন তামিম ইকবাল। দেশ সেরা এই ওপেনার ফিট হওয়ার পর জাতীয় দলে ফেরা নিয়ে শঙ্কায় পড়ে যান।

তার কাছে মনে হয়েছে টিম ম্যানেজমেন্ট তাকে রেখেই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করবে। বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার আশঙ্কায় দল ঘোষণার আগে তামিম নিজেই ঘোষণা দেন বিশ্বকাপ না খেলার।

বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার যুক্তিতে তামিম বলেছিলেন, আমার অবর্তমানে যারা জাতীয় দলে নিজেদের পজিশন গড়ে নিয়েছে আমি দলে ফিরলে তাদের বিশ্বকাপ স্বপ্ন ভেস্তে যেতে পারে। আমি চাই না তাদের সেই স্বপ্ন ভাঙতে।

তামিম ইকবালের এমন ঘোষণার পেছনে বেশ কারণও আছে। জাতীয় দলের বর্তমান কোচ রাসেল ডমিঙ্গো নাকি সিনিয়রদের দলে রাখার ব্যাপারে আগ্রহী নন। মুশফিক-তামিম-সাকিবদের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের সাবেকদের কাতারে রেখে কোচ তুরুণদের নিয়ে লড়াই চালিয়ে যেতে চান।কোচের এমন মনোভাবের কারণেই বিশ্বকাপ না খেলার ঘোষণা দেন দেশের অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD