রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:২৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

কণ্ঠশিল্পী ঐশী এখন চিকিৎসক

Oyshee Singer - BD Sylhet News

বিনোদন প্রতিবেদক : কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী, এবার নিজের নামের পাশে ডাক্তার বা চিকিৎসক শব্দটি ব্যবহার করার অনুমতি পেয়েছেন। তিনি জানান, এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশ পেয়েছে এবং কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন। এই আনন্দের খবরটি ফেসবুকে সবার সঙ্গে শেয়ার করেছেন ঐশী।

চিকিৎসকের পোশাক গায়ে তোলা একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ্‌। আজকের এই অনুভূতি ভাষায় প্রকাশ করা খুবই কঠিন। সর্বশক্তিমান আল্লাহর রহমতে আজ থেকে আমার নামের পাশে ডাক্তার শব্দটি যুক্ত হয়েছে। এখন থেকে আমি ডা. ফাতিমা তুয যাহরা ঐশী।’ একই সঙ্গে তিনি তার পরিবার, শিক্ষক এবং বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানান। সবার কাছে দোয়াও চেয়েছেন।

উল্লেখ্য, ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ঢাকার শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন ঐশী। দীর্ঘ সময়ের যাত্রা সম্পন্ন করে সেখান থেকেই চিকিৎসক হয়ে বের হলেন তিনি।

২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবামের মধ্য দিয়ে সংগীতে যাত্রা শুরু হয় ঐশীর। এরপর আর পেছনে ফিরতে তাকাতে হয়নি তাকে। সেই থেকে নিয়মিত গানের সঙ্গে যুক্ত আছেন এই কণ্ঠশিল্পী। গায়িকা হিসেবে অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD