বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন আলালের ভিডিও ভাইরাল, শাহবাগ থানায় অভিযোগ দায়ের ঢাকার বাইরে ৫ বার্ন ইউনিট স্থাপনসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন ১৫ মাস পর আন্দোলনে ইতি টানছেন ভারতের কৃষকেরা পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব সিলেটে ইয়াবাসহ আটক ১ বড়লেখায় নিসচা’র শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন সিলেটে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কিন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে ৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ কুয়েতে ৫০ দেশের কূটনীতিকদের বৃক্ষরোপণ কর্মসূচী বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : পররাষ্ট্রমন্ত্রী নৌকার বিরুদ্ধে কাজ করলে আজীবনের জন্য বহিস্কার-বিয়ানীবাজারে এড.নাসির খাঁন জামালপুর জেলা আ.লীগ থেকে বহিষ্কার হলেন মুরাদ
cloudservicebd.com

সুনামগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

Post 123 copy 48 - BD Sylhet News

সুনামগঞ্জ প্রতিবেদক : সুনামগঞ্জের দিরাই উপজেলার মেঘনা বারঘর জলমহালকে কেন্দ্র করে ভাটিপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান আওয়ামী লীগ নেতা শাহ আলম দীপ ও আমেরিকা প্রবাসী কাালিফোনিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ কাজলনুর মিয়ার লোকদের মধ্যে সংঘর্ষে রুহেদ মিয়া নামে একজন নিহত হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে ভাটিপাড়ার ইউনিয়নের চক্করের মাঠে প্রদ্বীপ রায় নিয়ন্ত্রণ শাহালম দ্বীপ ও কাজলনূরের গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ঘন্টাব্যাপী তুমুল সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই রুহেদ মিয়া নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

সংঘর্ষে জসিম (২৮), ফয়জুল (৪২), অন্তর (২০) সুজাহান (২২), আরমান (২৫), ফায়িন (৩০), মিলন (২০) ওয়াহিন নূর ((২৬), মোছা: মরি বেগম, মেহেরাজ, সানোয়ার, নেকবর, আনোয়ার সহ ৫০ জন আহত হয়েছে।

জানা যায়, দীর্ঘ ১২ বছর যাবত কাজলনুর মিয়ার মালিকানাধীন জমিতে দেশীয় ছোট মাছ মারার জন্য বাধ দিয়ে মাছ মারছেন। কোনদিন কেউ নিষেধ বাঁধা না দিলেও আজ হঠাৎ করে মেঘনা বারঘর বিলের শাহ আলম দীপের পেক্ষের লোকেরা উক্ত জমিতে মাছ ধরার উপর নিষেধ দিচ্ছে। এ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD