বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

শিরোনাম ::
জোর করেই কোহলির অধিনায়কত্ব কেড়ে নিয়েছে ভারত! সিলেটে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু সোমবার আলালকে গ্রেফতারের দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ!
cloudservicebd.com

যুবকের পেট থেকে উদ্ধার হলো আস্ত মোবাইল

FB IMG 1634531313634 - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ 

কয়েক দিন ধরেই পেট ব্যথায় ভুগছিলেন এক যুবক। ব্যথা সহ্য করতে না পেরে ভর্তি হন হাসপাতালে। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তার পাকস্থলীতে ‘অচেনা বস্তুর’ উপস্থিতি দেখতে পান। ওই বস্তু অপসারণে তাৎক্ষণিকভাবে অস্ত্রোপচারের সিদ্ধান্ত দেওয়া হয়। পরে অস্ত্রোপচারের পর তার পেট থেকে আস্ত একটি মোবাইল উদ্ধার করে চিকিৎসকরা।

আরব নিউজ রোববার এক প্রতিবেদনে জানিয়েছে, মিসরের ওই যুবক স্থানীয় সময় শুক্রবার রাতে প্রচণ্ড পেট ব্যথা নিয়ে আসওয়ান ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি হন।

পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালের কর্মীরা ওই যুবকের পেটে মারাত্মক সংক্রমণ দেখতে পান। ওই যুবকের পেটে এক্স-রে করা হয়। এক্স-রে ‘অচেনা বস্তুর’ উপস্থিতি দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের পর চিকিৎসকরা পেট থেকে ছোট একটি আস্ত মোবাইল অপসারণ করা হয়। পরে জানা যায়, কয়েকমাস আগে মোবাইল ফোনটি ওই যুবক গিলে ফেলেছিলেন। মোবাইল ফোনের কারণে তার খাদ্য হজমে সমস্যা হচ্ছিল। এজন্য তার পেটে সংক্রমণও দেখা দেয়।

অস্ত্রোপচারের পর ওই যুবকের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। তবে কেন তিনি মোবাইল ফোন গিলে ফেলেছিলেন তা জানা যায়নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD