বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে হোয়াটসঅ্যাপ চ্যাট কোরআনের ৪ উপদেশেই মিলবে জীবনের সফলতা! অন্যায় করলে শেখ হাসিনা কঠিনভাবে অ্যাকশন নেন : পরিকল্পনামন্ত্রী সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত আরব আমিরাতে চালু হচ্ছে রেলপথ মুরাদ বিদেশে যাবেন, না দেশে থাকবেন, সেটা তার ব্যাপার: স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জে চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫০ প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল
cloudservicebd.com

আখালিয়ায় পুজামণ্ডপে হামলা, গ্রেফতার ১২

126202.jpeg - BD Sylhet News

বিডি সিলেট ডটকম :: সিলেট নগরের আখালিয়ার হালদারপাড়ায় দুর্গা পূজার মণ্ডপে ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খাঁন।

এরআগে শনিবার রাতে এই ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে আইনে মামলা দায়ের করেন জালালাবাদ থানার এসআই কাজী জামাল আহমদ। মামলার এজাহারে ৪২ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫০ জনকে আসামি করা হয়েছে।

এজাহারে হাওলাদারপাড়ার ভাটিবাংলা পূজা মন্ডপের নিরাপত্তায় নিয়োজিত স্বেচ্ছাসেবক দলের কর্মীসহ সরকারী ডিউটিতে নিয়োজিত পুলিশের উপর হামলার অভিযোগ আনা হয়েছে।

মণ্ডপের সিসিটিভি ফুটেজ থেকে আসামিদের চিহ্নিত করা হয়েছে বলে জানান ওসি।

তিনি বলেন, মামলা দায়েরের পর রোববার সকাল পর্যন্ত সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকাসহ পার্শ্ববর্তী জালালীয়া, নতুনবাজার, আখালিয়া বড়বাড়ী ও মোহাম্মদীয়া এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেপ্তার করা হয়।

আসামিদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, কুমিল্লার ঘটনার জেরে গত শুক্রবার দুপুরে সিলেট নগরের আখালিয়ার হালদার পাড়ায় ভাটিবাংলা অগ্রদূত যুব সংঘ আয়োজিত দুর্গা পূজার মণ্ডপে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। জুমার নামাজের পর স্থানীয় মসজিদ থেকে মিছিল নিয়ে এসে এমন হামলা চালানো হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ছুঁড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের বাধায় ফিরে যাওয়ার সময় তারা মণ্ডপের আশপাশের হিন্দুদের কয়েকটি বাসায় হামলা ও ভাংচুর চালায়।

হামলায় পূজা আয়োজক কমিটির দুই সদস্য আহত হন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD