রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

কারামুক্ত হয়ে যা করবেন আরিয়ান

aryan khan 2110170730 - BD Sylhet News

বিনোদন ডেস্ক :: মাদক মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। এখন তার পরিচিতি কয়েদি নম্বর ৯৫৬। এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি তিনি। কারামুক্ত হয়ে নিজের ভুল শুধরাতে চান আরিয়ান।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, নিজের ভুল স্বীকার করেছেন আরিয়ান। কারামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুস্থ মানুষের জন্য কাজ করবেন। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মুম্বাই ইউনিটের ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে আরিয়ান কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন তিনি।

তবে বিলাসবহুল জীবনযাত্রা ছেড়ে জেলের কুঠুরিতে দিন কাটাতে বেশ বেগ পেতে হচ্ছে শাহরুখপুত্রকে। জেলের ক্যানটিনে তৈরি ভাত-ডাল ও তরকারি আরিয়ানের জন্য বরাদ্দ রয়েছে। জেল কর্মকর্তাদের পক্ষ থেকে বারবার অনুরোধ করা হলেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। শুধু জানাচ্ছেন, তার খিদে নেই। পছন্দের কাবাব, বিরিয়ানি, বার্গার না পেয়ে জেলের ক্যানটিন থেকে কেনা ‘পার্লেজি বিস্কুট’ খেয়েই রয়েছেন আরিয়ান।

জেলের নিয়ম অনুযায়ী, অভিযুক্ত বা কয়েদিরা নিজের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা নিয়ে জেলে ঢুকতে পারবে। ওই টাকা জেলের অ্যাকাউন্টে জমা থাকে আর তার বদলে কয়েদিকে এক মাসের কুপন দেওয়া হয়। ওই কুপন ব্যবহার করে কয়েদি জেলের ক্যানটিন থেকে শুকনো খাবার, কেক ও বিস্কুট কিনতে পারেন। বাইরের খাবার জেলের ভেতর নিষিদ্ধ।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের দীর্ঘ ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD