রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব
cloudservicebd.com

কুলাউড়ায় বিভিন্ন পূজা মন্ডপে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

KULAURA PIC - BD Sylhet News

কুলাউড়া প্রতিনিধি :: কুমিল্লার ঘটনার প্রেক্ষিতে মৌলভীবাজারের কুলাউড়ায় পাঁচটি পূজামন্ডপে তান্ডব চালিয়ে হামলা ভাঙ্গচুরসহ দেশের বিভিন্ন স্থানে মন্দিরে হামলা প্রতিমা ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

শনিবার বিকেল পাঁচটায় কুলাউড়া শহরের শহীদ মিনার চত্বরে পূজা উদযাপন পরিষদ এ সমাবেশের আয়োজন করে।
কুলাউড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক গৌরা দে, পূজা পরিষদের উপজেলা কমিটির সহ-সভাপতি অরুণাভ দে প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কুমিল্লার ঘটনাকে কেন্দ্র করে গত ১৩ অক্টোবর রাতে কুলাউড়ার কর্মধা ইউনিয়নের আসকরাবাদ চা-বাগান, রাজানগর চা-বাগান ও নলডরি দূর্গামন্দিরে কিছু দুস্কৃতকারী মিছিলসহ এসে হামলা-ভাঙচুর ও অগ্নি সংযোগ করে দূর্গাপূজা পন্ড করে দেয়। এছাড়া ১৪ অক্টোবর সন্ধ্যায় মীরশংকর ও শ্রীপুর এলাকায় দুটি মন্ডপে হামলা ও ভাঙ্গচুর করা হয়েছে।

বক্তারা পূজা মন্ডপে নেক্কারজনক হামলায় জড়িতদের চিহ্নিত করে প্রকৃত অপরাধী ও তাদের মদদ দাতাদের দ্রুত গ্রেফতারের ও শাস্তির দাবি জানান।
পুলিশ সূত্রে জানা যায়, কর্মধা এলাকার তিনটি পূজা মন্ডপে হামলা-ভাঙচুরের ঘটনায় সেই মন্ডপ কমিটিগুলো কুলাউড়া থানায় তিনটি মামলা দায়ের করেছেন।

কুলাউড়ার নলডরি মন্ডপে ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফয়েজ (৩৫) নামে এক যুবককে শনিবার বিকেল গ্রেফতার করেছে পুলিশ। আটক যুবকের বাড়ি কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামে।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায় বলেন, গ্রেফতারকৃত ফয়েজের বিরুদ্ধে বিজিবির ওপর হামলাসহ একাধিক মামলা রয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপর মামলার আসামিদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD