রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
পাথরবোঝাই লরির সঙ্গে শববাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ১৮ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড
cloudservicebd.com

বিশ্বরেকর্ডের সামনে দাঁড়িয়ে বিশ্বকাপ শুরু করছেন সাকিব

56 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: সম্ভাবনা ছিলো ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেই। সেই সিরিজের প্রথম দুই ম্যাচেই দুইটি করে উইকেট নিয়ে পৌঁছে গিয়েছিলেন আরও কাছে। কিন্তু পরের দুই ম্যাচে থাকেন উইকেটশূন্য আর বিশ্রাম দেয়া হয় সিরিজের শেষ ম্যাচে। ফলে এক উইকেট পেছনেই থাকতে হয় সাকিব আল হাসানকে।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে একশর বেশি উইকেট নেয়া বোলারের সংখ্যা মাত্র দুইজন। শ্রীলঙ্কার কিংবদন্তি পেসার লাসিথ মালিঙ্গা অবসর নিয়েছেন ১০৭ উইকেট নিয়ে। তার ঘাড়েই নিঃশ্বাস ফেলছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। যার উইকেটসংখ্যা ১০৬টি।

আজ (রোববার) টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। এরই মধ্যে জানা গেছে, ম্যাচটিতে খেলবেন শনিবার দলের সঙ্গে যোগ দেয়া সাকিবও। যার ফলে এই ম্যাচেই বিশ্বরেকর্ড গড়ার হাতছানি বিশ্বসেরা অলরাউন্ডারের সামনে।

স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচটিতে মাত্র এক উইকেট পেলেই মালিঙ্গার সঙ্গে যৌথভাবে টি-টোয়েন্টি ইতিহাসের সর্বোচ্চ উইকেটশিকারি হয়ে যাবেন সাকিব। আর দুইটি উইকেট পেলে সবাইকে ছাড়িয়ে বিশ্বরেকর্ডই গড়বেন বাংলাদেশ দলের প্রাণভোমরা। স্কটিশদের স্পিন দুর্বলতা কাজে লাগিয়ে এ ম্যাচেই হয়তো রেকর্ড নিজের করে নিতে পারবেন সাকিব।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেটশিকারি
১/ লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা) – ৮৩ ইনিংসে ১০৭ উইকেট, সেরা বোলিং ৫/৬
২/ সাকিব আল হাসান (বাংলাদেশ) – ৮৭ ইনিংসে ১০৬ উইকেট, সেরা বোলিং ৫/২০
৩/ টিম সাউদি (নিউজিল্যান্ড) – ৮১ ইনিংসে ৯৯ উইকেট, সেরা বোলিং ৫/১৮
৪/ শহিদ আফ্রিদি (পাকিস্তান) – ৯৭ ইনিংসে ৯৮ উইকেট, সেরা বোলিং ৪/১১
৫/ রশিদ খান (আফগানিস্তান) – ৫১ ইনিংসে ৯৫ উইকেট, সেরা বোলিং ৩/৫

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD