বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

ভারতের পশ্চিমবঙ্গে ছয় বাংলাদেশি গ্রেফতার

zzz 16 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক :: ভারতের পশ্চিমবঙ্গের হুগলি জেলায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ছয় বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। গ্রেফতারকৃতরা বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা। তবে তাদের নাম-পরিচয় বিস্তারিত জানায়নি ভারতের আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার দিবাগত রাতে কলকাতার ব্যান্ডেলের গ্রিন পার্ক আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে হুগলি জেলা পুলিশ।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, হুগলির চুচুড়া থানা পুলিশ একটি আবাসিক ভবন থেকে অভিযান চালিয়ে ছয় ওই ছয় বাংলাদেশিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ভারতীয় আধার কার্ড, প্যান কার্ড, ভোটার কার্ড ও বাংলাদেশি মোবাইল কোম্পানির সিম পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, ব্যান্ডেলের গ্রিন পার্ক এলাকার ভাড়া বাসায় থাকতেন ওই ছয় বাংলাদেশি। পুলিশ ওই ভবনের মালিক আকাশ দাসকে শনাক্ত করেছে। তিনি উত্তর ২৪ পরগনা জেলার হালিশহর এলাকায় বসবাস করেন। আকাশ দাস কোনো চক্রের সঙ্গে জড়িত থাকতে পারেন বলে ধারণা করছেন দেশটির গোয়েন্দারা।

তারা বলছেন, চক্রটি বাংলাদেশের নাগরিকদের অনুপ্রবেশ করিয়ে ভারতীয় নাগরিকত্বের প্রমাণপত্র প্রস্তুত করে দেয়। ভোটার কার্ড দেখিয়ে পাসপোর্টও তৈরি করে এ চক্র। তারপর পশ্চিম এশিয়ার কোনো দেশে পাঠিয়ে দেওয়া হয় তাদের। এ জন্য জন্ম সনদপত্রেরও ব্যবস্থা করে দেন আকাশ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD