বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর কিডনি রোগীরা কী খাবেন না? ‘যতোদিন বেঁচে থাকবো ততোদিন মানুষের জন্য কাজ করতে হবে’
cloudservicebd.com

পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সাথে দেখা করতেন প্রেমিক

Screenshot 20211017 055623 Facebook - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ 

সব প্রেমিক জুটিদের একটাই দুশ্চিন্তা, প্রেমিকার সাথে দেখা করতে হবে কিন্তু লোকজনের নজরে পড়া যাবে না। এই সমস্যার অভিনব সমাধান বের করেন ভারতের বিহার রাজ্যের পুর্নিয়া জেলার গণেশপুর গ্রামের বাসিন্দা এক ব্যক্তি। তিনি পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে তবেই প্রেমিকার সাথে দেখা করতেন।

গালফ নিউজের প্রতিবেদনে জানা যায়, সবার নজর এড়িয়ে প্রেম করতেই এমন অভিনব পন্থা বেছে নেন সেই প্রেমিক। যিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান। যে কারণে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে পরে আবার ঠিক করে দেয়া তার কাছে কোনো বিষয়ই ছিল না। অন্ধকারে প্রেমিকার সাথে দেখা করতে গেলে লোকের নজরে পড়ার সম্ভাবনা কম ছিল। তারপরও একদিন ধরা পড়েন ওই ব্যক্তি।

গ্রামে প্রতিদিন সন্ধ্যায় একটি নির্দিষ্ট সময়ে দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। গ্রামের মানুষ এই অদ্ভুত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে সেখান থেকে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের দাবিতে শুরু হয় তদন্ত। সেই তদন্তে বেরিয়ে আসে, এই কাণ্ড ঘটাচ্ছেন এক ইলেকট্রিশিয়ান।

এরপর গ্রামবাসী সেই ইলেকট্রিশিয়ানকে হাতেনাতে ধরে ফেলে। একদিন বিদ্যুৎ যাওয়ার পর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে অন্তরঙ্গ অবস্থাতয় দেখতে পায় গ্রামবাসী।

পরে ওই ইলেকট্রিশিয়ানকে গণধোলাই দেয়া হয়। পরদিন পঞ্চায়েতের সভায় প্রেমিকার সাথে সেই ইলেকট্রিশিয়ানের বিয়ে দিয়ে দেয়া হয়।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD