রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ফিজিওথেরাপির আড়ালে দেহ ব্যবসা!  ভোটকেন্দ্রে সহিংসতার উদ্দেশে জড়ো, অস্ত্রসহ ৩১ যুবক আটক সাঁতার কেটে সিলেটে এসে ধরা পড়লো ভারতীয় নাগরিক বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী দেখা করতে এসে ধরা, কোটি টাকার কাবিনে সমাধান কাশি থেকে রোগ নির্ণয় করবেন যেভাবে বিদেশিদের জন্য ওমরাহ পালনে যে নতুন নিয়ম পরকীয়া ঠেকাতে স্ত্রী অদল-বদল করা হয় যেখানে যুক্তরাজ্যে ঝড়ে গাছ পড়ে দুজনের মৃত্যু তৃতীয় ধাপের এক হাজার ইউপিতে ভোট গ্রহণ আজ ‘আটক হেফাজত নেতাদের মুক্তি আমাদের হাতে নেই, বিচার বিভাগের হাতে’ আমি টাকা পাচার করি না, কারা করে কীভাবে জানব : অর্থমন্ত্রী ইউপি নির্বাচনে দায়িত্ব পালনে এসএমপির ব্রিফিং প্যারেড সরকার কৃষিখাতে ভর্তুকি দেওয়ায় কৃষি উৎপাদন বৃদ্ধি পেয়েছে : এমপি হাবিব দোয়ারায় বসতঘরে অগ্নিকাণ্ড, দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
cloudservicebd.com

বুবলীর সঙ্গে ছবি তুলতে তুর্কি ছাত্রীদের ভিড়!

FB IMG 1634316718883 - BD Sylhet News

বিনোদন ডেস্কঃ 

ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে তিনি ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন রূপালি দুনিয়ায়। শাকিব খানের সঙ্গে পরপর দুই হালি সিনেমা উপহার দিয়ে ঢালিউডে নিজের অবস্থান পোক্ত করে নিয়েছেন। এখন অন্যান্য নায়কদের সঙ্গেও কাজ করছেন সমান তালে।

ঢালিউডের নায়িকা হিসেবে বুবলীর পরিচিতি, জনপ্রিয়তা দেশের মানুষের কাছেই। কিন্তু শুক্রবার তিনি একটি ভিডিও শেয়ার করেহচেন, সেখানে দেখা গেল ভিন্ন চিত্র। তাকে ঘিরে ভিড় জমিয়েছে তুরস্কের তরুণীরা।

ভিডিওতে দেখা যায়, বুবলী দাঁড়িয়ে রয়েছেন তুরস্কের একটি ঐতিহাসিক স্থানে। সেখানে তাকে দেখে এগিয়ে আসে এক দল শিক্ষার্থী। তারা বেশ আগ্রহ নিয়ে বুবলীর সঙ্গে ছবি তুলছেন। নায়িকাও হাস্যোজ্বল মুখে তাদের আবদার মেটাচ্ছেন।

বুবলী জানান, এটা নতুন ঘটনা নয়। ‘পাসওয়ার্ড’ সিনেমার স্মৃতি। এই সিনেমার একটি গানের শুটিং হয়েছিল তুরস্কে। তখনই এমন মিষ্টি-মধুর অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি।

ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, “তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে।”

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘পাসওয়ার্ড’। এটি নির্মাণ করেন মালেক আফসারি। সিনেমাটিতে বুবলীর নায়ক ছিলেন শাকিব খান। এটি প্রযোজনাও করেছিলেন ঢালিউড কিং খ্যাত শাকিব। সিনেমাটি ওই বছর বেশ আলোচিত হয়েছিল।

প্রসঙ্গত, বুবলীর হাতে এই মুহূর্তে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘ক্যাসিনো’, ‘রিভেঞ্জ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’ অন্যতম।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD