বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
প্রতিটি ঘরে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : রাষ্ট্রপতি ছয় মাস ঢাকার রানওয়ে রাতে বন্ধ, জরুরি অবতরণ সিলেটে আবরার হত্যায় জড়িত মুন্নার পরিবার বিএনপির রাজনীতিতে জড়িত! কিডনি রোগীরা কী খাবেন না? জনতার হাতে আটক হত্যা মামলার আসামিকে প্রাণে বাঁচাল পুলিশ! হবিগঞ্জে চাচির হাতে আড়াই মাসের ভাতিজা খুন! এক প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা, দেশে স্ত্রীর পরকীয়া সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ঝুমন দাশের জামিন বহাল এইচএসসি পরিক্ষা: পঞ্চম দিনে অনুপস্থিত ৩৭১৮ শাবি থেকে জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে চাই : উপাচার্য নাইজেরিয়ায় বাসে আগুন ধরিয়ে ৩০ যাত্রীকে হত্যা দোয়ারায় বিদেশি মদসহ আটক ১ সিলেটে পানিতে ডুবে প্রতিবন্ধী যুবতীর মৃত্যু এবার ‘ঘর’ থেকেও বহিষ্কার তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ জাতির পিতার আদর্শে তরুণ প্রজন্মকে প্রস্তুত করতে যুবলীগকে আহ্বান প্রধানমন্ত্রীর
cloudservicebd.com

স্টেজ শো আবার পুরোদমে শুরু হোক -কর্ণিয়া

297519 qqq - BD Sylhet News

বিনোদন ডেস্ক :: চলতি প্রজন্মের আলোচিত গায়িকা জাকিয়া সুলতানা কর্ণিয়া। পাওয়ারভয়েসখ্যাত এ শিল্পী অল্প সময়ে বেশ কিছু গান উপহার দিয়েছেন, যা শ্রোতামহলে প্রশংসিত হয়েছে। এদিকে মধ্যে খানিক অসুস্থ থাকলেও এখন বেশ ভালো আছেন। এরইমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। করছেন নতুন সব গান। সব মিলিয়ে কি অবস্থা? কর্ণিয়া বলেন, ভালো আছি। ব্যস্ততার মধ্যে দিয়েই সময় কাটছে এখন। মূল ব্যস্ততা কি নিয়ে? এ গায়িকার উত্তর- এ বছর বেশ কয়েকটি গান প্রকাশ করেছি।

সেগুলোর সাড়াও মিলিছে ভালো। এখন নতুন গান করছি। নিজের চ্যানেলের জন্য দুটি একক গান করলাম, প্রকাশ হবে সামনে। গান দুটির সুর ও সংগীত করেছে মার্সেল। এরইমধ্যে দূর্গাপূজা উপলক্ষেও একটি গান করলাম। ‘জয় দূর্গা মায়ের জয়’ শিরোনামের গানটিতে আমি, হৈমন্তী রক্ষিত ও স্বপ্নিল সজীব কন্ঠ দিয়েছি। বেশ ভালো সাড়া পাচ্ছি গানটি থেকে। এছাড়াও ধ্রুব মিউজিক স্টেশন থেকে একটি গান আসার কথা রয়েছে সামনে। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার অম্লান চক্রবর্তী। আশা করছি মজার এই গানটি ভালো লগাবে সবার। বেশ কিছু স্টেজ শো করলেন সম্প্রতি। তাহলে কি স্বাভাবিক অবস্থায় ফিরছে স্টেজ? এ গায়িকা বলেন, সেটাই তো হওয়া উচিত। সব সেক্টরেই তো কাজ শুরু হয়েছে। শুধু আমরাই বঞ্চিত হয়েছি। স্টেজ আবার পুরোদমে শুরু হোক। শিল্পীরা ছন্দে ফিরুক সেটাই চাওয়া। আমি ঢাকা ও কক্সবাজারে কয়েকটি শো করেছি এরমধ্যে। বেশিরভাগই ইনডোরে হয়েছে শো। সামনেও কিছু শো রয়েছে। করোনা পরিস্থিতির বেশ উন্নতি হয়েছে এখন। আশা করবো ওপেন এয়ার কনসার্টেরও অনুমতি মিলবে শিগগিরই। কর্ণিয়া যোগ করে বলেন, গত প্রায় দুই বছরে করোনা মহামারির কারণে শিল্পীরা যে ক্ষতির মুখে পড়েছেন সেটা পুষিয়ে উঠতে সময় লাগবে। অনেক শিল্পী-মিউজিশিয়ান আর্থিক সংকটে পড়েছেন। মন থেকে চাই এই মহামারি দূর হোক সম্পূর্ণভাবে। সবাই সবার কাজের স্বাভাবিক গতিতে ফিরুক। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। বিয়ে করা হলো গত বছর। কেমন চলছে বিয়ে পরবর্তী সময়? কর্ণিয়া হেসে বলেন, খুব ভালো চলছে। কারণ আমার স্বামী মিউজিশিয়ান হওয়াতে দুজনে মিলে সব কিছু এখন পরিকল্পনা করছি। সামনে কি কাজ করবো, কিভাবে করবো দুজন মিলে সব ঠিক করি। এভাবেই আজীবন একসঙ্গে পথ চলতে চাই।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD